শনিবার, ১৮ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

নুসরাত ফারিয়ার ঈদ ধামাকা

শোবিজ প্রতিবেদক

নুসরাত ফারিয়ার ঈদ ধামাকা

ভালো নাচতে পারেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। চলচ্চিত্রের গানে তার প্রমাণ পেয়েছেন দর্শক। বিভিন্ন স্টেজ শোতেও নেচে দর্শক মাত করেছেন এ তারকা। এবার ফারিয়ার নাচ দেখা যাবে ঈদে প্রচারের অপেক্ষায় থাকা ‘আনন্দমেলা’য়। সম্প্রতি বাংলাদেশ টেলিভিশন স্টুডিওতে রেকর্ডিং হলো ঈদুল আজহার বিশেষ অনুষ্ঠান আনন্দমেলার। এতে ঈগলস ড্যান্স কোম্পানির একঝাঁক নৃত্যশিল্পীর সঙ্গে নাচলেন হার্টথ্রব নায়িকা নুসরাত ফারিয়া। তার নাচের কোরিওগ্রাফি করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কোরিওগ্রাফার তানজিল আলম। ফারিয়া বলেন, ‘নাচের প্রতি অন্য এক ধরনের ভালো লাগা কাজ করে। নাচ করে মানসিক প্রশান্তিও পাই। এবার তানজিল ভাইয়ের  কোরিওগ্রাফিতে আনন্দমেলার একটি সেগমেন্টে নাচলাম। দারুণ লেগেছে। পারফরমেন্সটি দর্শকদের জন্য আমার পক্ষ থেকে ঈদের উপহার।’

তানজিল বলেন, ‘ফারিয়া খুবই অসাধারণ একজন শিল্পী। তাকে নিয়ে কাজ করতে বরাবরই ভালো লাগে। যে কোনো আকর্ষণীয় নাচের কোরিওগ্রাফিতে পারফরমেন্স করতে নুসরাত ফারিয়ার জুড়ি নেই।

আশা করি অনুষ্ঠানটি দর্শকদের কাছে উপভোগ্য হবে।’ মাহফুজার রহমান রিপনের নির্দেশনা ও প্রযোজনায় অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল নুসরাত ফারিয়া ও ঈগলস ড্যান্স কোম্পানির সদস্যদের পরিবেশনায় চাইনিজ এবং ওয়েস্টার্ন থিমে নাচ। এছাড়াও এতে অংশগ্রহণ করেছেন আইয়ুব বাচ্চু, শওকত আলী ইমন, বালাম, বাপ্পা মজুমদার, আঁখি আলমগীর, কোনাল, কনা এবং অন্যান্য শিল্পী। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন ফেরদৌস এবং পূর্ণিমা। অনুষ্ঠানটি বিটিভিতে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচার হবে।

 

সর্বশেষ খবর