Bangladesh Pratidin

প্রকাশ : বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১৮ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:১০
ইন্টারভিউ : ববি
‘প্ল্যান করে তো আর বিয়ে-শাদি হয় না’
‘প্ল্যান করে তো আর বিয়ে-শাদি হয় না’
ববি

দুই সপ্তাহের জন্য ভারতে উড়াল দিচ্ছেন ববি। যোগ দিবেন জয়দ্বীপ মুখার্জির ‘রক্তমুখী নীলা’র শুটিংয়ে। বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গে তার সাক্ষাৎকার নিয়েছেন— শামছুল হক রাসেল

 

♦ কেমন আছেন?

বেশ ভালো। পরবর্তী ছবির প্রস্তুতি নিচ্ছি।

 

♦ পরবর্তী ছবি, সেটা কোনটা?

সম্প্রতি কলকাতার একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। ‘রক্তমুখী নীলা’ নামে নির্মিতব্য এ ছবিটি পরিচালনা করবেন জয়দ্বীপ মুখার্জি। এর শুটিংয়ের জন্য আগামী সপ্তাহে কলকাতায় যাব। প্রায় দুই সপ্তাহ থাকব ভারতে। গত সপ্তাহে উড়িষ্যায় এর ক্যামেরা অন হয়েছে। এবার আমার যোগ দেওয়ার পালা। সেটারই প্রস্তুতি নিচ্ছি।

 

♦ এটি কী যৌথ প্রযোজনার ছবি?

না, এটি পুরোপুরি টলিউডের ছবি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করব আমি। এতে আমার বিপরীতে রয়েছেন সব্যসাচী মিশরা। আর সংগীত পরিচালনা করবেন বলিউডের প্রখ্যাত সংগীত পরিচালক রাকেশ রোশান। গত মাসে কলকাতায় গিয়ে ছবিটির প্রাথমিক কাজকর্ম সেরে এসেছি। অমলাদিত্য ফিল্মসের ব্যানারে নির্মিত হবে এ ছবিটি। বড় বাজেটের এ ছবিটি আন্তর্জাতিকভাবেও মুক্তি পাবে। বাংলা, হিন্দি ও তামিল ভাষাতেও ছবিটি ডাবিং করার কথা রয়েছে।

 

♦ ‘নোলক’র কী খবর?

ইতিমধ্যে ছবির কাজ প্রায় শেষ। শুধু একটি গান ও ডাবিং বাকি। এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এ ছাড়া ‘বৃদ্ধাশ্রম’ ছবির কাজও ইতিমধ্যে শেষ হয়েছে। নতুন এ ছবিটি নিয়েও আমি বেশ আশাবাদী। এতে আমার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। ২০১৫-২০১৬ সালের অনুদান পাওয়া এ ছবিটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী।

 

♦ ‘বেপরোয়া’ বড় পর্দায় উঠবে কবে?

টিমের সবার ইচ্ছে ছিল ঈদে মুক্তি দেওয়ার। যাই হোক ব্যাটে বলে হয়তো মিলেনি। শিগগিরই পর্দায় উঠবে এটি। বলতে পারেন, এটা একটা ‘পারফেক্ট প্যাকেজ’। অ্যাকশন-ড্রামা-কমেডি-রোমান্স সবই আছে এতে। আর এই প্রথম এতটা ‘বাবলি-মিষ্টি’ চরিত্রে অভিনয় করেছি। আমার চরিত্রের নাম কিরণ। মেয়েটা সৎ পুলিশ কর্মকর্তাকে জীবনসঙ্গী করে নিতে পাগল থাকে। খুব পাগলাটে একটা চরিত্র। রোশানের সঙ্গে আমার রসায়নটাও ভালো হয়েছে। খুব মজা পাবে দর্শক।

 

♦ সহশিল্পী রোশান সম্পর্কে...

ও খুব ভালো কাজ করেছে। এ ছবিতে ওকে পারফেক্ট হিরো হিসেবে দেখা যাবে। অ্যাকশন-রোমান্স-ড্রামা সব কিছুতে ভালো করেছে।

 

♦ মেঘে মেঘে তো অনেক বেলা হলো, এবার বিয়ে-শাদি...

হা.হা..হা... আপাতত ওই রকম কোনো পরিকল্পনা নেই। ক্যারিয়ার নিয়েই ভাবার সময় এখন। তাছাড়া প্ল্যান করে তো আর বিয়ে-শাদি হয় না।

এই পাতার আরো খবর
up-arrow