রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

পরিচালকের সঙ্গেই নায়িকার প্রেম থাকতে হয়

পরিচালকের সঙ্গেই নায়িকার প্রেম থাকতে হয়

মিষ্টি হাসির নায়িকা আইরিন। চলচ্চিত্রে প্রতিনিয়ত ভিন্ন ভিন্ন চরিত্রে কাজ করে যাচ্ছেন। তার অভিনীত বেশকিছু ছবি প্রশংসিত হয়েছে। বর্তমানে নতুন কিছু ছবির কাজে ব্যস্ত রয়েছেন। তার সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন— পান্থ আফজাল

 

আজ কোন ছবির শুটিং চলছে?

নতুন একটি ছবির শুটিং চলছে এফডিসিতে। দেলোয়ার জাহান ঝন্টুর ‘আকাশমহল’।

শুধু আমার অংশের কাজ চলছে। এই দৃশ্যে দুষ্ট জাদুকর ড্যানি সিডাক আমাকে ধরে তার আস্তানায় নিয়ে যায়।

 

শুনলাম এই ছবিতে আপনি অলৌকিক ক্ষমতার অধিকারী?

হুমম...ছবির গল্পে আমি একজন কাঠুরিয়ার মেয়ের চরিত্রে অভিনয় করছি। নাম বীণা, চরিত্রটি কিছুটা সুপার হিরোইন ধাঁচের। খারাপ লোকদের আমি অলৌকিক ক্ষমতা বলে শায়েস্তা করতে পারি।

 

জেলে পল্লীর জীবন নিয়ে নতুন আরেকটি ছবিতেও তো কাজ করছেন...

অনন্য মামুনের ছবি ‘আহারে জীবন’। এখানে আমাকে ঝিনুক চরিত্রে দেখা যাবে। জেলে পল্লীর মেয়ের চরিত্রে অভিনয় করছি। আমি অনুন্নত একটি অঞ্চলে একটি ভাতের দোকান চালাই। যেখানে শিল্পায়নের প্রভাব এখনো পড়েনি, এমন একটা এলাকার গল্প নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। এরই মধ্যে কুয়াকাটায় ছবিটির বেশির ভাগ কাজ শেষ করেছি।

 

গন্তব্য, রৌদ্রছায়া, টার্গেট, ভোলা আর পদ্মার প্রেম ছবির কাজ কি শেষ?

অরণ্য পলাশের ‘গন্তব্য, সাইফ চন্দনের ‘টার্গেট’ ও বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’ ছবির কাজ শেষ। শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’ ছবির গান বাকি রয়েছে। আর হারুন-উজ-জামান পরিচালিত ‘পদ্মার প্রেম’ ছবিরও দুটি  রোমান্টিক গান বাকি রয়েছে। আমার সহশিল্পী সুমিত সেনগুপ্ত।

 

দেবাশীষ বিশ্বাসের ‘ভালোবাসা জিন্দাবাদ’র পর তো কোনো হিট ছবি নেই...

আসলে আইরিনকে নিয়ে কোনো হিট ছবি বানানো হয়নি। ডিরেক্টররা বানাতে পারেনি। আমার জায়গা থেকে আমি সর্বোচ্চটা দিয়েছি। এর জন্য আমি বলব পরিচালকরাই দায়ী।

 

মিউজিক ভিডিও ক্যারিয়ারের জন্য কি ইতিবাচক?

গত বছর একটি করেছি, আর এ বছর ‘সুইটি’ নামের বিগ বাজেটের মিউজিক ভিডিওটি করেছি। এটা ক্যারিয়ারের জন্য নেতিবাচক নয়। সামনে ভালো গান, বাজেট ভালো হলে আরও করব।

 

আপনাদের মতো শিল্পী থাকতে ‘নতুন মুখের সন্ধানে’ উদ্যোগ কতটা যৌক্তিক?

আমি এই উদ্যোগকে স্বাগত জানাই। তবে আমাদের মতো নতুনদেরই তো তারা ঠিকমতো ব্যবহার করতে পারেনি! নতুন করে এই উদ্যোগ নিয়ে লাভ কী? আসলে শিল্পী নয়, আমাদের সংকট প্রযোজক ও ছবি নির্মাণের মানসিকতার। এই দুই লেভেলে ঘাটতি আছে।

 

অভিনয়ের পাশাপাশি প্রেমপাঠ কেমন চলছে?

প্রেম-ভালোবাসা একদমই নেই! আর স্পেসিফিক কারও সঙ্গে প্রেমও করছি না। সব ভালোবাসার মানুষের সঙ্গেই আমার প্রেম; হাহাহা...আর এই বিষয়ে কোনো সন্দেহ থাকলে সেটা খুঁজে বের করুন!

 

লোকমুখে শোনা যায়, এক পরিচালকের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন...

এটা গুজব! নায়িকাদের তো সব পরিচালকের সঙ্গেই প্রেম থাকতে হয়। পরিচালকের সঙ্গেই প্রেম না হলে তারা নায়িকাকে কি স্ক্রিনে সুন্দর করে দেখাবে?

 

বিয়ে নিয়ে কতটা সিরিয়াস?

বিয়ে নিয়ে আপাতত একদমই ভাবছি না।

সর্বশেষ খবর