শনিবার, ২৭ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

সুইফটের আত্মগোপন

শোবিজ ডেস্ক

সুইফটের আত্মগোপন

বিশ্বের জনপ্রিয় পপ তারকাদের মধ্যে টেলর সুইফট অন্যতম। ভিন্ন ধাঁচের গান আর প্রাণবন্ত পারফরম্যান্স অনেক আগেই সবার নজর কেড়েছে। তবে অনেক দিন ধরে নতুন কোনো গানে নেই এই শিল্পী। জানা গেছে, শীর্ষ তারকা-খ্যাতির পরও লোকচক্ষু আড়াল করে গোপনে অস্ট্রেলিয়া সফরে আছেন সুইফট। গত সপ্তাহে রাষ্ট্রীয় সফরে অস্ট্রেলিয়ার সিডনিতে আসেন যুক্তরাজ্যের প্রিন্স হ্যারি আর তার স্ত্রী মেগান মার্কেল। অন্যদিকে গত রবিবার জনপ্রিয় ফুটবল তারকা ডেভিড ব্যাকহামও পৌঁছেছেন সিডনিতে। এদের মধ্যে সুইফটের অস্ট্রেলিয়ায় আসার খবর প্রায় সবার কাছে অজানাই থেকে যেত।

গত বুধবার ইনস্টাগ্রামে জঙ্গলের মধ্যে দাঁড়িয়ে থাকা একটি ছবি আপলোড করেন সুইফট। আর সে ছবির জিওট্যাগিং লেখা ওঠে অস্ট্রেলিয়া। আর মুহূর্তেই ভক্তদের কাছে খবর পৌঁছে যায় সুইফটের অস্ট্রেলিয়া অবস্থানের কথা। তবে তিনি কোথায় আছেন, তা কেউ জানে না। অবশ্য সুইফটের অস্ট্রেলিয়ায় অবস্থান গোপন থাকার কৃতিত্বটা তাকেই দিতে হয়। কোথায় আছেন, তা যেমন কেউ জানে না; এমনকি অস্ট্রেলিয়ায় তোলা তার কোনো ছবি দেখেও বোঝা যায়নি, তা অস্ট্রেলিয়ার কোথায় তোলা। পাশাপাশি সুইফট তার ছবিগুলোর কমেন্ট করার অপশনও বন্ধ করে রেখেছেন। অর্থাৎ কোনো ভক্ত তাকে দেখে ফেললেও কমেন্টে এসে গোটা বিশ্বকে জানাতে পারবে না কোথায় আছেন সুইফট।

আজ শুক্রবার অস্ট্রেলিয়ার মেলবোর্নে একটি লাইভ কনসার্ট করার কথা রয়েছে সুইফটের। এরপর আগামী ২ নভেম্বর সিডনিতে এবং ৬ নভেম্বর ব্রিসবেনে কনসার্টের মাধ্যমে অস্ট্রেলিয়া সফর শেষ হবে এই তরুণ জনপ্রিয় পপ শিল্পীর। এর আগে হয়তো ভক্ত আর পাপারাজ্জিদের থেকে আড়ালে থেকে খানিকটা ব্যক্তিগত সময় কাটাতেই আত্মগোপন করে আছেন সুইফট।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর