শনিবার, ৩ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

বলিউডে অসম প্রেমের সাতকাহন

বলিউডে অসম প্রেমের সাতকাহন

হলিউড শোবিজ জগতে এমন অনেক দৃষ্টান্ত আছে যেখানে গার্লফ্রেন্ডের বয়স বয়ফ্রেন্ডের চেয়ে ঢের বেশি। বর্তমানে এর থেকে পিছিয়ে নেয় বলিউডও। সেলুলয়েডের অসম সম্পর্কের রং ঢেলে উল্টোটাও ঘটেছে। কিন্তু এর পেছনে কি কারণ? এ নিয়েও রয়েছে নানাজনের নানা ব্যাখ্যা। হলিউড কিংবা বলিউড, সব তারকাই তাদের প্রেমের শুরুটা সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরেন নানাভাবে। এসব অসম প্রেমের গল্প তুলে ধরেছেন— পান্থ আফজাল

 

ঐশ্বিরিয়া-অভিষেক

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া তার চেয়ে তিন বছরের ছোট অভিষেক বচ্চনকে বিয়ে করেন। কিন্তু তাদের সম্পর্কের শুরুটা হয় বন্ধুত্ব দিয়ে। এ সম্পর্ক নিয়ে সাংবাদিকরাও মাতামাতি করেছিলেন কম, কারণ তিনি বিগ বি অমিতাভ বচ্চনের ছেলে। এখন তারা ভলোই আছেন।

 

প্রিয়াঙ্কা-নিক

বলিউড কুইন প্রিয়াঙ্কা চোপড়া নিজের চেয়ে দশ বছরের কম বয়সী মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ে নিয়ে আলোচনা এখন তুঙ্গে। আংটি বদলের পর এখন তাদের ব্যস্ততা বিয়ে নিয়ে। জানা গেছে ভারতের যোধপুরের বিশ্ববিখ্যাত উমেদ ভবনে বিয়ে হবে তাদের।

 

বিপাশা-করণ

বলিউডের বাঙালি কন্যা বিপাশা বসু ১০ বছর জন আব্রাহামের সঙ্গে চুটিয়ে প্রেম শেষে বিয়ে করেন তার চেয়ে ৩ বছরের ছোট করণ সিং গ্রোবারকে।  অ্যালোন ছবিতে কাজ করতে গিয়ে দুজনের মাঝে সম্পর্ক গড়ে ওঠে।  বিপাশা এখন অনিয়মিত বলিউডে।

 

সুস্মিতা সেন-ঋত্বিক ভাসিন

সুস্মিতা সেন আর ঋত্বিকের সম্পর্ক নিয়ে চলছে নতুন আলোচনা। নিজের  চেয়ে কম বয়সী ছেলেদের পটিয়ে প্রেমলীলায় মেতে ওঠেন তিনি।  নিজের চেয়ে ৭ বছরের ছোট প্রেমিক হোটেল এবং নাইট ক্লাবের মালিক ঋত্বিকের সঙ্গে মাঝে মধ্যেই দেখা যায় এই সুন্দরীকে।

 

মালাইকা-অর্জুন

এখন বলিউডে আলোচিত খবর হচ্ছে মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্ক। যদিও এই সম্পর্ক নিয়ে তারা মুখ খোলেননি। সম্প্রতি বেশকিছু অনুষ্ঠানে মালাইকার সঙ্গে ঘনিষ্ঠভাবে দেখা গেছে অর্জুনকে। এখন সময়ই বলে  দেবে তাদের মধ্যে কি সম্পর্ক।

 

সোহা-কুনাল

সাইফ আলী খানের বোন সোহা আলী খানও বিয়ে করেন তার চেয়ে চার বছরের ছোট কুনাল খেমুকে। ২০১৫ সালে যখন তাদের বিয়ে হয় তখন কুনালের বয়স ছিল ৩৫ বছর আর সোহার ৩৯। এখন পরিবার ও সন্তান নিয়ে ভালো আছেন। কিন্তু দুজনই অভিনয়ে অনিয়মিত।

 

 

সর্বশেষ খবর