বুধবার, ৭ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

পিটকে ‘মিস’ করছেন জোলি

শোবিজ ডেস্ক

পিটকে ‘মিস’ করছেন জোলি

বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন আগেই। এরমধ্যে দুজনের মধ্যে চলছে ঠাণ্ডা কথার লড়াই। এমনকি আদালতেও বিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন দুজন। তা সত্ত্বেও ব্রাড পিটকে নাকি খুব ‘মিস’ করছেন অ্যাঞ্জেলিনা জোলি। ‘সল্ট’ তারকার ঘনিষ্ঠ একটি সূত্র এমনটাই জানিয়েছেন সিনে ম্যাগাজিন হলিউড লাইফকে। জোলি নাকি স্বপ্ন দেখছেন, এই বাজে সময়টা দ্রুত শেষ হয়ে যাবে। কারণ কাঠগড়ায় দাঁড়িয়ে প্রিয় মানুষের সঙ্গে ঠাণ্ডা কথার লড়াই চালাতে মোটেও ভালো লাগছে না তার। যদিও আদালতের বাইরে পিটের সঙ্গে কথা বলেন না তিনি। কারণ এতে নাকি তার মানসিক কষ্ট বাড়ে। জোলির ঘনিষ্ঠ সূত্রটি জানিয়েছে, ‘পিটের সঙ্গে কথা বলতে উতলা হয়ে আছেন জোলি। ইদানীং তিনি আবেগপ্রবণ হয়ে পিটকে খোঁজছেন। অন্য সময়ও তিনি পিটকে মিস করেন।

তবে পিটের সঙ্গে জোলি যোগাযোগ করেন নিজের সহকারীর মাধ্যমে, আর আইনি বিষয়ে কথা বলেন তার আইনজীবী।’ জোলি নাকি অনেক ছোট্ট ঘটনায়ও পিটকে মিস করেন। পুরনো স্মৃতিও রোমন্থন করেন অহরহ। বিশেষ করে পিটের গলার স্বর অনেক দিন শুনতে পান না বলেও দুঃখও করেন মেলফিসেন্ট তারকা। তারপরও পিটকে সরাসরি ফোন করার সাহস হয়ে উঠে না তার। এমনকি বাচ্চাদের হ্যালোইন উৎসবের পরিকল্পনা জানতেও পিটকে ফোন করার সাহস পান না জোলি।

তার মতে, পিটকে একলা থাকতে দেওয়াটাই বেশি ভালো। ব্রাড পিটের ঘনিষ্ঠ একটি সূত্র অবশ্য জানাচ্ছে উল্টো কথা। জোলিকে ছাড়া জীবনযাপনে বেশ ভালোই অভ্যস্ত হয়ে পড়েছেন পিট। মোটেও মিস করেন না ‘সাবেক’ প্রেমিকাকে। জোলিকে ছাড়া পিটের ক্যারিয়ারের গ্রাফও এখন উঠতির দিকে!

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর