শিরোনাম
শনিবার, ১০ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

‘রিকশাগার্ল’ খুঁজে পেলেন অমিতাভ

শোবিজ প্রতিবেদক

‘রিকশাগার্ল’ খুঁজে পেলেন অমিতাভ

আমেরিকান সেন্টারে আয়োজিত এক আলোচনায় মিতালি বোস ও অমিতাভ রেজার সঙ্গে তুর্কি তরুণ নাইমা (মাঝে)

কে হচ্ছেন নির্মাতা অমিতাভ রেজার নতুন ছবি ‘রিকশাগার্ল’-এর নায়িকা। আর এ বিষয়টি নিয়ে অনেক জল ঘোলা করেছেন এই নির্মাতা। অবশেষে চলচ্চিত্রের মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য ২০ বছর বয়সী এক তরুণীকে চূড়ান্ত করেছেন নির্মাতা অমিতাভ রেজা। ঘটনার সত্যতা নিশ্চিত করলেও নবীন এ শিল্পীর ব্যাপারে এখনো কোনো তথ্য দিতে নারাজ নির্মাতা। অমিতাভ রেজা বলেন, ‘এখনই বিস্তারিত কিছু জানাচ্ছি না। শিগগিরই আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেব।

ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের লেখা ‘রিকশাগার্ল’ অবলম্বনে চলচ্চিত্রটি নির্মাণ করছেন তিনি। উপন্যাসের কেন্দ্রীয় চরিত্রে আছেন বাংলাদেশের ২০ বছর বয়সী তরুণী; যার নাম নাইমা।

ইতিমধ্যে চলচ্চিত্রের বেশকিছু চরিত্রের জন্য শিল্পী নির্বাচন শেষ করেছেন নির্মাতা; এমনকি চিত্রনায়ক শাকিব খানের অভিনয়েরও খবর মিলেছে। তবে সব ছাপিয়ে অমিতাভের ভক্তরা নাইমার চরিত্রে কে অভিনয় করছেন, তার জন্যই অপেক্ষায় ছিলেন। আড়াল ভেঙে বুধবার সম্মুখে এলেন চলচ্চিত্রের চরিত্র ‘নাইমা’। রাজধানীর আরেমিকান সেন্টারে আয়োজিত এক আলোচনায় মিতালি বোস ও অমিতাভ রেজার সঙ্গে আলোচনা অনুষ্ঠানে যোগ দেন এ তরুণ তুর্কি। গল্পের প্রয়োজনে চলচ্চিত্রটিতে ঢাকার ঐতিহ্যবাহী রিকশা পেইন্টিংকে তুলে ধরবেন অমিতাভ। চলচ্চিত্রটিতে ব্যবহূত হবে অ্যানিমেশনও।

সর্বশেষ খবর