Bangladesh Pratidin

প্রকাশ : মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১২ নভেম্বর, ২০১৮ ২৩:৩৫
রাজনীতিতে শোবিজ তারকারা
শোবিজ প্রতিবেদক

আসন্ন জাতীয় নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন শোবিজ জগতের বেশকিছু মুখ। নির্বাচনে অংশ নেওয়া সেসব তারকার মধ্যে উল্লেখযোগ্য কয়েকজনের তালিকা তুলে ধরা হলো—

 

ফারুক

মনোনয়নপত্র কিনেছেন চিত্রনায়ক ফারুক। গাজীপুর-৫ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে এমপি নির্বাচন করবেন তিনি। নির্বাচন প্রসঙ্গে ফারুক বলেন, ‘আমি বিশ্বাস করি কালিগঞ্জবাসী আমাকে ভোট দেবেন।’

 

 

 

 

 

কবরী

আবারও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে লড়বেন অভিনেত্রী সারাহ বেগম কবরী। তিনি রাজধানীর ভিআইপি আসন-খ্যাত ঢাকা-১৭ আসনের প্রার্থী হতে মনোনয়নপত্র কিনেছেন।

 

 

 

 

 

মমতাজ বেগম

মানিকগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন সংগীতশিল্পী মমতাজ বেগম। এর আগে দুবার এমপি হিসেবে জাতীয় সংসদ নির্বাচন করেছেন। বর্তমানে তিনি একই আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

 

 

 

 

 

তারানা হালিম

টাঙ্গাইল-৬ আসন থেকে আওয়ামী লীগ দলীয় মনোনয়নপত্র কিনেছেন তথ্য প্রতিমন্ত্রী অভিনেত্রী অ্যাডভোকেট তারানা হালিম। এর আগে দুবার সংরক্ষিত আসনের সদস্য হিসেবে সংসদে প্রতিনিধিত্ব করেছেন তিনি।

 

 

 

 

 

কনকচাঁপা

জনপ্রিয় কণ্ঠশিল্পী কনকচাঁপার মনোনয়ন প্রায় নিশ্চিত। তিনি সিরাজগঞ্জ-১ আসন থেকে বিএনপির মনোনয়নপত্র নিতে পারেন বলে জানা গেছে।

 

 

 

 

 

শমী কায়সার

অভিনেত্রী শমী কায়সার আওয়ামী লীগের পক্ষে ফেনী-৩ আসন থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হতে মনোনয়নপত্র নিয়েছেন।

 

 

 

 

 

রোকেয়া প্রাচী

অভিনেত্রী রোকেয়া প্রাচী ফেনী-৩ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

 

 

 

 

 

 

বেবী নাজনীন

কণ্ঠশিল্পী বেবী নাজনীন বিএনপি থেকে আসন্ন সংসদ নির্বাচনে প্রার্থী হতে পারেন বলে জানা গেছে। তিনি নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসন থেকে প্রার্থী হতে পারেন।

 

 

 

 

 

অন্যান্যরা

মনির খান : কণ্ঠশিল্পী মনির খান ঝিনাইদহ-৩ আসন থেকে বিএনপির প্রার্থী হতে মনোনয়ন নিতে পারেন বলে শোনা যাচ্ছে। অরুণা বিশ্বাস : অরুণা বিশ্বাস মানিকগঞ্জ-১ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ডিপজল : আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তিনি ঢাকা-১৪ (মিরপুর) আসন থেকে নির্বাচনে অংশগ্রহণ করবেন। জ্যোতিকা জ্যোতি : আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। তিনি ময়মনসিংহ-৩ আসন থেকে নির্বাচন করতে আগ্রহী বলে জানান। হেলাল খান : বিএনপির পক্ষ থেকে সিলেট-৬ আসনের জন্য মনোনয়নপত্র কিনেছেন। শাকিল খান : বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন চিত্রনায়ক শাকিল খান।

এই পাতার আরো খবর
up-arrow