বুধবার, ২ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

কেমন বাংলাদেশ দেখতে চান তারকারা

কেমন বাংলাদেশ দেখতে চান তারকারা
সাধারণ মানুষের পাশাপাশি এবারের নতুন বাংলাদেশ গড়ায় সরব ছিলেন রঙিন অঙ্গনের তারকারা। নিজ ভোটকেন্দ্রে ভোট দিয়েছেন তারা। দেশ নিয়ে রয়েছে তাদের নানা ভাবনা। কেমন বাংলাদেশ চান তারা? তাদের এই ভাবনা নিয়ে লিখেছেন- পান্থ আফজাল

 

জাহিদ হাসান

দেশের উন্নয়নের কথা চিন্তা করে ভালো কাজের সঙ্গে আছি। আর উন্নয়ন ও সমৃদ্ধির ধারা অব্যাহত থাকুক- এটাই আশা করছি।

চঞ্চল চৌধুরী

শান্তিময় বাংলাদেশ চাই। চাই সমৃদ্ধি ও উন্নয়নের বাংলাদেশ। যে বাংলাদেশে জনগণ হবে সব ক্ষমতার উৎস। হবে স্বাধীন ও সার্বভৌম রাজাকারমুক্ত বাংলাদেশ। গণতান্ত্রিক সুশাসন চাই।

শমী কায়সার

শান্তিময় ও সম্ভাবনার বাংলাদেশ চাই। গত কয়েক বছরে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। এসব উন্নয়নের ধারা অব্যাহত থাকুক।

মেহের আফরোজ শাওন

একটি সমৃদ্ধির বাংলাদেশ চাই। তাই আমাদের দায়িত্ব পবিত্র বাংলাদেশটা নতুন প্রজন্মের হাতে তুলে দেওয়া, যেখানে ইতিহাস বদলে দেওয়ার কোনো চেষ্টাই আর কখনো সফল হবে না।

তানভিন সুইটি

রাজাকারমুক্ত বাংলাদেশ চাই। চাই মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নেতৃত্বে এসে দেশের উন্নয়নে জোট বেঁধে কাজ করুক। আর অবশ্যই দেশটা আমাদের বাবা-মায়ের। তাদের রক্ত মৃত্যু আর সর্বোচ্চ ত্যাগের বদলেই বাংলাদেশের জন্ম। আগামী প্রজন্মের জন্য সুন্দর ভবিষ্যৎ ও আধুনিক বাংলাদেশ গড়তে আমাদের একযোগে কাজ করে যেতে হবে।

হাবিব ওয়াহিদ

আমি মিউজিকের মানুষ। তাই নতুন সরকারের কাছে প্রধানতম প্রত্যাশা হচ্ছে দেশের সামগ্রিক উন্নয়ন। বিশেষ করে অবকাঠামোগত উন্নয়নের দিকে আমি জোর দিচ্ছি। উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকুক।

সাইমন সাদিক

সমৃদ্ধি ও উন্নয়নের সোনার বাংলাদেশ চাই। স্বাধীনতার পক্ষের শক্তি রাষ্ট্র পরিচালনা করুক। যেন দেশ হয় জনগণের বাকস্বাধীনতা রক্ষার, মানুষের জন্য উন্নয়নের।

জায়েদ খান

চাই সামগ্রিক উন্নয়ন। সমৃদ্ধি সোনার বাংলাদেশ চাই। স্বাধীনতার পক্ষের শক্তি রাষ্ট্র পরিচালনা করুক। সম্ভাবনার বাংলাদেশ হোক মানুষের উন্নয়নের।

সিয়াম আহমেদ

দেশ হোক জনগণের জন্য, জনগণের উন্নয়নে। সমৃদ্ধি ও উন্নয়নের পথে দেশ এগিয়ে চলুক নব নব সম্ভাবনায়। স্বাধীনতা বিরোধীরা যেন সোনার বাংলাদেশকে ক্ষতি করতে না পারে। চাই নতুন এক সোনার বাংলাদেশ।

আজমেরী হক বাঁধন

স্বাধীনতার পক্ষের শক্তি দেশ পরিচালনায় আসুক। চাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকুক। দেশ হোক লাল-সবুজের সোনার বাংলাদেশ।

শবনম ফারিয়া

অনেক উন্নয়ন হয়েছে এরই মধ্যে। ফ্লাইওভার, মেট্রোরেল, পদ্মা সেতু, অর্থনৈতিক প্রবৃদ্ধি ইত্যাদি। আমি চাই উন্নয়ন খাতের অসমাপ্ত কাজগুলো দ্রুত শেষ হোক। নতুন এক বাংলাদেশ চাই।

বাপ্পী চৌধুরী

চাই শান্তিপূর্ণ ও সমৃদ্ধির বাংলাদেশ। চাই গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচিত সরকার। ফিল্ম ইন্ডাস্ট্রির উন্নয়ন চাই। ৩০০টি মাল্টিপ্লেক্স চাই। সিনেমার উন্নয়নের জন্য মাল্টিপ্লেক্স এখন খুবই দরকারি বিষয়।

সাবরিন সাকা মীম

বাংলাদেশ লাল-সবুজময়। আমরা স্বাধীন দেশের অভিবাসী। আজীবন স্বাধীন থাকতে চাই। চাই বাংলাদেশ চলুক সমৃদ্ধির পথে। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি দেশের হাল ধরুক। 

আশনা হাবিব ভাবনা

আমার প্রত্যাশা খুবই সাধারণ। আমি চাই দেশের প্রতিটি মানুষের সুচিকিৎসা নিশ্চিত হোক। চাই সব শিশুর প্রাথমিক শিক্ষা নিশ্চিত করা আর মাদকমুক্ত দেশ বিনির্মাণের। চাই সোনার বাংলাদেশ।

সর্বশেষ খবর