রবিবার, ৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

সাবর্ণীর ‘ওহ মাই লাভ’

শামছুল হক রাসেল

সাবর্ণীর ‘ওহ মাই লাভ’

“কলকাতার অভিনেত্রী সাবর্ণীর ‘ওহ মাই লাভ’ ছবির দৃশ্যায়ন শেষ হয়েছে। বর্তমানে ছবিটির ডাবিংয়ের কাজ চলছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মার্চে মুক্তি পেতে পারে এটি।” বাংলাদেশ প্রতিদিনকে এমন তথ্য জানালেন ছবিটির প্রযোজক জাহাঙ্গীর শিকদার। আবুল কালাম আজাদের পরিচালনায় এতে সাবর্ণীর বিপরীতে আছেন কলকাতারই রিদ্বেশ।

জাহাঙ্গীর শিকদার বলেন, নায়ক এবং নায়িকা দুজনই কলকাতার। কিন্তু গোটা ছবি চিত্রায়ণ হয়েছে বাংলাদেশে। ছবির প্রেক্ষাপটও সমসায়িক। সবমিলিয়ে এটি একটি পূর্ণাঙ্গ প্যাকেজ ছবি হতে যাচ্ছে।  ডাবিংও শেষপর্যায়ে। শিগগিরই সেন্সর বোর্ডে জমা দেব। এ ছবিতে আরও অভিনয় করেছেন অমৃতা খান, বদ্দা মিঠু, আলী রাজ, অরুণা বিশ্বাস, আলেকজান্ডার বো প্রমুখ।

মিডিয়ায় টালিগঞ্জের অভিনেত্রী সাবর্ণীর শুরু ২০১১ সালে র‌্যাম্প মডেলিংয়ের মধ্যদিয়ে। ২০১২ সালে স্টার জলসার মেগা ধারাবাহিক নাটক ‘টাপুর টুপুর’-এ অভিনয়ের মধ্যদিয়ে জনপ্রিয়তা পান তিনি। ছোট পর্দায় জনপ্রিয়তার পর বড় পর্দায় ‘সুপার হিট’ শিরোনামের ছবিটি আরও এক ধাপ এগিয়ে নেয় তার পরিচিতি। পাশাপাশি স্বপন সাহার ‘শ্রেষ্ঠ বাঙালি’ ছবিতে তার অভিনয় বেশ নজর কাড়ে দর্শক ও বোদ্ধাদের।

এদিকে, ছবিটির প্রযোজক জাহাঙ্গীর শিকদার আরও জানান, ইতিমধ্যে আরও একটি ছবির পরিকল্পনা তিনি হাতে নিয়েছেন। এ জন্য কলা-কুশলীদের সঙ্গে প্রাথমিক কথাবার্তা চলছে। এ ছবিটি জাহিদ হোসেনের পরিচালনার কথা রয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর