মঙ্গলবার, ৫ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
ইন্টারভিউ

আমি এক স্বপ্নবাজ ছেলে

শোবিজ প্রতিবেদক

আমি এক স্বপ্নবাজ ছেলে

আরজু অভিনীত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি মুক্তি পাচ্ছে ৮ ফেব্রুয়ারি। রোমান্টিক-পারিবারিক গল্পের এ ছবিটির সফলতা নিয়ে দারুণ আশাবাদী এই নায়ক। শামীমুল ইসলাম শামীম পরিচালিত ছবিটি নিয়ে আরজুর বলা কথা তুলে ধরা হলো-

 

‘আমার প্রেম আমার প্রিয়া’র সফলতা নিয়ে প্রত্যাশা কেমন?

শতভাগ প্রত্যাশা রয়েছে। এটি আমার অভিনীত নবম ছবি। ২০০৮ সালে আমার প্রথম ছবি ‘তুমি আছো হৃদয়ে’র সফলতা নিয়ে যেমন আশার আলো দেখেছিলাম, এ ছবিটির সফলতার ব্যাপারেও তেমনি স্বপ্ন দেখছি।

 

এই স্বপ দেখার কারণ কী?

কারণ হলো, প্রত্যেক শিল্পীর অন্তরে পছন্দের কিছু চরিত্র লালিত থাকে। আর তা মিললে স্বপ্নের সঙ্গে বাস্তবের মিশেল ঘটে যায়। আমি যেমন চরিত্র খুঁজে ফিরি এ ছবিতে ঠিক তেমন চরিত্রই পেয়েছি। মন-প্রাণ উজাড় করে কাজ করেছি। পাশাপাশি ছবির গল্প, নির্মাণ, লোকেশন, গান, অভিনয় মানে এক কথায় সব কিছুতেই স্বপ্ন আবিষ্ট হয়ে আছে। তাই ছবিটির সফলতা নিয়ে আমিও নির্দ্বিধায় স্বপ্ন দেখে যাচ্ছি। আশা করছি, দর্শকের সঙ্গে আমার স্বপ্ন মিলে যাবে।

 

দর্শক কেন ছবিটি পছন্দ করবে?

প্রথমত, এ ছবির সংলাপ, গল্প ও গান অসাধারণ এবং ব্যতিক্রম ধর্মী। ছবিটিতে প্রয়াত সালমান শাহ অভিনীত ‘জীবন সংসার’ ছবির জনপ্রিয় গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থাকে’ রিমেক করে ব্যবহার করা হয়েছে। ছবির গানগুলো ইতিমধ্যে জনপ্রিয়তা লাভ করেছে। সবশেষে বলব পরিপূর্ণ বিনোদনের ছবি বলতে যা বোঝায় এ ছবিটি তাই। এসব কারণেই ছবিটি দর্শকের মন কাড়বে বলে আমার বিশ্বাস।

 

ছবিতে আপনার রুপায়িত চরিত্রটি নিয়ে কিছু বলুন

এ ছবিতে আমার চরিত্রের নাম মানিক। যে কিনা শুধুই স্বপ্ন দেখে বেড়ায়। মানে স্বপ্নবাজ ছেলে সে। বাস্তবে স্বপ্ন পূরণের ক্ষমতা না থাকলেও স্বপ্ন দেখে জীবন কাটে তার। নানা ভাঙা-গড়ার মধ্য দিয়ে এগোয় স্বপ্নবাজ মানিকের জীবন। দর্শক একাধিক টুইস্টের মাধ্যমে স্বপ্নবাজের গল্প দেখে হাসবে কাঁদবে আর বিনোদন পাবে।

 

দর্শকদের উদ্দেশে কী বলবেন?

দর্শকদের কাছে একটিই অনুরোধ, আপনারা পরিবার নিয়ে একটি পরিচ্ছন্ন বিনোদনের ছবি দেখতে সিনেমা হলে আসুন। আশা করি, নিরাশ হবেন না।

কথা দিচ্ছি ‘আমার প্রেম আমার প্রিয়া’ বারে বারে দেখতে ইচ্ছে  করবে আপনাদের।         

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর