Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:১০

এই প্রজন্মের নায়িকারা এখন...

এই প্রজন্মের নায়িকারা এখন...
বর্তমান প্রজন্মের বেশ কিছু নায়িকা দক্ষতার সঙ্গে অভিনয় করছেন এবং সফল হচ্ছেন। তবে ছবি নির্মাণ কমে যাওয়ায় নিয়মিত হতে না পেরে হতাশায় ভুগছেন। এমন কয়েকজন নায়িকার বর্তমান ব্যস্ততার কথা তুলে ধরেছেন -আলাউদ্দীন মাজিদ

 

মাহিয়া মাহী

দর্শকপ্রিয় নায়িকা মাহিয়া মাহীর ‘অন্ধকার জগৎ’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী শুক্রবার। এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় নায়ক ডি এ তায়েবের সঙ্গে। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আসা এই নায়িকার মুক্তি আসন্ন অন্যান্য ছবির মধ্যে রয়েছে- আনন্দ অশ্রু, অবতার, মন দেবো মন নেবো, প্রেমের বাঁধন, গোলাপতলীর কাজল প্রভৃতি।

 

ববি

অভিনেত্রী ববির মুক্তি আসন্ন ছবির মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হচ্ছে- সালাম মালয়েশিয়া, ফলো মি, পিকনিক, না বলা ভালোবাসা প্রভৃতি। ২০১০ সালে ‘খোঁজ দ্য সার্চ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আসা অভিনেত্রী ববি বেশ কিছু দর্শকপ্রিয় ছবি ইতিমধ্যে উপহার দিয়েছেন। ববি প্রযোজিত ‘বিজলী’ ছবিটি গত বছর মুক্তি পায়।

 

পরীমণি

সুশ্রী নায়িকা পরীমণি   ক্ষত, নদীর বুকে চাঁদ, বাহাদুরী শিরোনামের বেশ কটি ছবি নিয়ে আসছেন। ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে পরীর। এরই মধ্যে বেশ কিছু আলোচিত ছবি উপহার দিয়ে দর্শকহৃদয়ে স্থান করে নিয়েছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি।

 

জয়া আহসান

জয়া আহসান এবার বিউটি সার্কাস, মেসিডোনা, কণ্ঠসহ বেশ কিছু ছবি নিয়ে আসছেন। ২০০৪ সালে ‘ব্যাচেলার’ ছবির মাধ্যমে বড় পর্দায় আসেন তিনি। ২০১৩ সালে ‘আবর্ত’ ছবির মাধ্যমে কলকাতায় অভিষেক তার। সেখানে এই ছবির পর ‘রাজকাহিনী’সহ বেশ কটি ছবিতে অভিনয় করে দর্শকনন্দিত ও দুই বাংলায়ই নানা পুরস্কারে ভূষিত হন তিনি। সম্প্রতি তার প্রযোজিত ‘দেবী’ ছবিটি দেশ-বিদেশে প্রশংসা কুড়িয়েছে।

 

নুসরাত ফারিয়া

মডেল, উপস্থাপক, অভিনেত্রী নুসরাত ফারিয়া এখন ব্যস্ত আছেন শাকিব আনের সঙ্গে জুটি বাঁধা ‘শাহেনশাহ’ ছবির কাজ নিয়ে। এ ছাড়া তার অভিনীত ‘ডিটেকটিভ’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। ২০১৫ সালে ঢাকা-কলকাতার যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মাধ্যমে বড় পর্দায় আসেন তিনি। এরপর বেশ কটি জনপ্রিয় ছবির মাধ্যমে দুই বাংলার দর্শক মন কাড়েন তিনি।

 

বুবলী

বীর, পাসওয়ার্ড, প্রিয়তমাসহ বেশ কটি ছবিতে অভিনয় শুরু করতে যাচ্ছেন অভিনেত্রী শবনম বুবলী। ২০১৬ সালে ‘বসগিরি’ ছবির মাধ্যমে বড় পর্দায় আসা এই অভিনেত্রীর ইতিমধ্যে ৭টি ছবি মুক্তি পেয়ে দর্শক নজর কেড়েছে। তার সব ছবির নায়ক শাকিব খান। চলচ্চিত্রে আসার আগে তিনি ছিলেন ছোট পর্দার সংবাদ উপস্থাপিকা।

 

পূজা চেরী

জ্বিন, মাসুদ রানা, বলিউডের জ্বলনসহ বেশ কটি ছবি নিয়ে আগামীতে বড় পর্দা মাতাতে পারেন অভিনেত্রী পূজা চেরী। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবিতে শিশুশিল্পী হয়ে আসেন পূজা। ২০১৮ সালে যৌথ প্রযোজনার ছবি নূরজাহানের মাধ্যমে নায়িকা হন তিনি। ইতিমধ্যে নায়িকা হিসেবে তার অভিনীত আরও দুটি ছবি পোড়ামন টু এবং দহন দর্শক মন কেড়েছে।


আপনার মন্তব্য