Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:৪০

আবারও তারকাবহুল বড় পর্দা

আলাউদ্দীন মাজিদ

আবারও তারকাবহুল বড় পর্দা

ফ্রেব্রুয়ারির মতো মার্চজুড়েও বড় মাপের তারকানির্ভর বেশ কটি ছবি আসছে। এসব ছবির তারকার মধ্যে রয়েছে-শাকিব খান, নুসরাত ফারিয়া, কলকাতার শ্রাবন্তী, বাপ্পী চৌধুরী, আনিসুর রহমান মিলন, পূজা চেরী, রোদেলা জান্নাতসহ অনেকে।

আগামীকাল এ মাসের শেষ শুক্রবার বড় পর্দায় আসছেন ডি এ তায়েব ও মাহিয়া মাহী। এদিন তাদের অভিনীত বদিউল আলম খোকন পরিচালিত অন্ধকার জগৎ ছবিটি মুক্তি পাচ্ছে। ৮ মার্চ নারী দিবসের বিশেষ দিনে তাহসান, তাসকিন রহমান ও কলকাতার শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ মুক্তি পাচ্ছে। একই দিন তাসকিন রহমান ও শেমন্তী সৌমী অভিনীত ‘বয়ফ্রেন্ড’ ছবিটিও মুক্তি পাচ্ছে। ডনগিরি মুক্তি পাচ্ছে ১৫ মার্চ। শাহ আলম মণ্ডল পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী, মিলন ও নবাগত এমিয়া এমি। ২২ মার্চ মুক্তি পাচ্ছে শাকিব খান, নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত অভিনীত শামীম আহমেদ রনির ছবি ‘শাহেনশাহ’। একই দিন জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম আমার ২’ মুক্তির কথা রয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের পূজা চেরি ও কলকাতার আদ্রিত।

এদিকে চলতি মাসের শেষ সপ্তাহ মানে

আগামীকাল মুক্তি পাচ্ছে এস জি প্রডাকশনের মাহবুবা শাহরীন প্রযোজিত জনপ্রিয় নায়ক ডি এ তায়েব ও মাহী অভিনীত বিগ বাজেট ও অ্যারেঞ্জমেন্টের ছবি ‘অন্ধকার জগৎ’। এই ছবিতে মাহী প্রধান নায়িকার পাশাপাশি একটি আইটেম গানে অংশ নিয়েছেন ও মিশা সওদাগরের রয়েছে দুর্ধর্ষ অভিনয়। ছবিটি ইতিমধ্যে সেন্সর বোর্ডের প্রশংসা কুড়িয়েছে।

এদিকে ফেব্রুয়ারি মাসে বাপ্পী, বিদ্যা সিনহা মিম

ও আঁচলের ‘দাগ হৃদয়ে’, মৌসুমী-মিলন অভিনীত ‘রাত্রির যাত্রী’ এবং তিশা সিয়ামের ‘ফাগুন হাওয়ায়’ ছবি তিনটি মুক্তি পায়। চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ইফতেখার নওশাদ বলেন, যদি এভাবে তারকাবহুল ছবি মুক্তির ধারা অব্যাহত থাকে তাহলে সিনেমা হলে আবার দর্শক ফিরবে এবং সিনেমা হল মালিক এবং প্রযোজক উভয়ে লাভবান হবেন।


আপনার মন্তব্য