শুক্রবার, ১ মার্চ, ২০১৯ ০০:০০ টা

নগর জুড়ে ছুটির আমেজ

নগর জুড়ে ছুটির আমেজ

কেআইবিতে আজ গাইবেন অর্ণব

নাটক

আজ সংলাপের নাটক ‘বোধ’

শিল্পকলা একাডেমিতে আজ মঞ্চায়ন হবে নাটকের দল সংলাপের ২৬তম প্রযোজনার নাটক ‘বোধ’। সন্ধ্যায় একাডেমির জাতীয় নাট্যশালার পরীক্ষণ থিয়েটার হলে মঞ্চায়ন হবে নাটকটি। স্বপন দাসের নাট্যরূপে নাটকটির নির্দেশনায় আছেন মোস্তফা হীরা।

 

সংগীত

আজ মঞ্চ মাতাবেন অর্ণব

আবারও মঞ্চে জনপ্রিয় সব গান নিয়ে হাজির হচ্ছেন সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। আজ রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) অডিটোরিয়ামে ‘অর্ণব আনপ্লাগড-২০১৯’ শীর্ষক অনুষ্ঠানে পছন্দের গান নিয়ে হাজির হচ্ছেন অর্ণব। মাঝে কিছুদিন সংগীত জগৎ থেকে দূরে ছিলেন; বিরতি ভেঙে এবার পুরোদমে ফেরার ইঙ্গিত দিয়েছেন অর্ণব। ‘নোনা জলের কাব্য’ নামে একটি চলচ্চিত্রের মিউজিক ডিরেকশন দিয়েছেন তিনি। সুস্মিতা আনিসের জন্য দুইটি নজরুল সংগীত করছেন। এর বাইরে রবীন্দ্রসংগীতে আগ্রহী শান্তিনিকেতনের নতুন কিছু আর্টিস্ট নিয়ে কাজ করছেন তিনি।

 

প্রদর্শনী

গ্যালারি টোয়েন্টি ওয়ানে প্রদর্শনী

ধানমন্ডির গ্যালারি টোয়েন্টি ওয়ানে আজ শুরু হচ্ছে শিল্পী হালিদ ইসলামের একক প্রদর্শনী।

১০ মার্চ শেষ হবে ১০ দিনের এই প্রদর্শনী।

 

অন্যান্য

আজ বার্ষিক মুক্তির উৎসব

মুক্তিযুদ্ধ জাদুঘরের আয়োজনে আজ শুক্রবার ঢাকা বিশ^বিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত হবে অষ্টাদশ বার্ষিক মুক্তির উৎসব। সকাল ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত অনুষ্ঠিতব্য এই উৎসবে অংশ নিবেন মুক্তিযোদ্ধা, শহীদ পরিবারের সন্তান ও ঢাকা ও ঢাকার বাইরের শিক্ষার্থীরা।

 

টেগোর অ্যাওয়ার্ড অর্জনে আজ ছায়ানটের আনন্দায়োজন

ভারত সরকার প্রদত্ত টেগোর অ্যাওয়ার্ড ফর কালচারাল হারমোনি সম্মাননা অর্জনে আজ শুক্রবার আনন্দানুষ্ঠানের আয়োজন করেছে ছায়ানট।

সন্ধ্যায় ছায়ানট সংস্কৃতি-ভবনে অনুষ্ঠিত হবে এই আয়োজন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর