মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯ ০০:০০ টা

তারকাবহুল যত ছবি...

তারকাবহুল যত ছবি...

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’

দীর্ঘ খরার পর চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে বড় পর্দায় আসছে তারকাবহুল ছবি। ৮ ফেব্রুয়ারি বাপ্পী, মিম, আঁচলের দাগ হৃদয়ে ও আরজু পরীমণির আমার প্রেম আমার প্রিয়া, ২২ ফেব্রুয়ারি ডি এ তায়েব-মাহীর অন্ধকার জগৎ, ১ মার্চ পূজা-আদৃতার ‘প্রেম আমার টু’, ৮ মার্চ কলকাতার শ্রাবন্তী ও গায়ক তাহসানের যদি একদিন মুক্তি পায়। এই তারকাবহুল ছবির ধারাবাহিকতা বজায় থাকবে বছরজুড়ে। আগামীতে কোন তারকার কি ছবি আসছে সেই চিত্র তুলে ধরেছেন- আলাউদ্দীন মাজিদ

 

শাকিব-নুসরাত-রোদেলা

২২ মার্চ মুক্তি পাচ্ছে শাকিব খান-নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটি। এটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। ত্রিভুজ প্রেমের গল্পের এই ছবিতে দেখা যাবে এই তিন তারকাকে।

 

জাহিদ হাসান-তিশা

এই দুই তারকাকে নিয়ে মোস্তফা সরয়ার ফারুকী নির্মাণ করেছেন ‘শনিবার বিকেলে’ ছবিটি। ভিন্ন ধারার গল্পে নির্মিত এই ছবিটির মুক্তির প্রক্রিয়া চলছে এখন। নির্মতা জানান চলতি বছরই ছবিটি মুক্তি পাবে।

 

তৌকীর-ফেরদৌস-জয়া

এই তিন তারকাকে নিয়ে মাহমুদ দিদার নির্মাণ করেছেন ‘বিউটি সার্কাস’ ছবিটি। সার্কাস শিল্পের সঙ্গে যুক্ত শিল্পীদের জীবনের নানা টানাপড়েনের চিত্র তুলে ধরা হয়েছে ছবিটিতে। নির্মাতা জানান শিগগিরই এটি মুক্তি পাচ্ছে।

 

বিদ্যা সিনহা মিম-আরিফিন শুভ

গোলাম সোহরাব দোদুল এই দুই তারকাকে নিয়ে নির্মাণ করেছেন ‘সাপলুডু’ ছবিটি। অবট্র্যাক ঘরানার গল্পে নির্মিত এই ছবিটির নির্মাণ কাজ এখন প্রায় শেষ বলে জানান নির্মাতা। শিগগিরই মুক্তি পাবে এটি।

 

পপি-ইমন-শিলা

এই তিন তারকা অভিনয় করছেন শফিক সাদেকের ‘সাহসী যোদ্ধা’ ছবিতে। অ্যাকশন রোমান্টিক গল্পের এই ছবিটি চলতি বছরই মুক্তি পাবে বলে জানান নির্মাতা।

 

পূর্ণিমা-ফেরদৌস

এই দুই তারকাকে নিয়ে নঈম ইমতিয়াজ নেয়ামুল নির্মাণ করছেন ‘গাঙচিল’ ছবিটি।  নোয়াখালীর চরাঞ্চলের সাধারণ মানুষের সুখ দুঃখের চিত্র নিয়ে নির্মাণ হচ্ছে এবং চলতি বছর মুক্তি পাবে ছবিটি বলে জানান নির্মাতা।

 

অপু-বাপ্পী

এই দুই তারকা প্রথমবার বড় পর্দায় জুটি বেঁধে অভিনয় করছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতে। ছবির নির্মাণ কাজ প্রায়  শেষ এবং রোমান্টিক পারিবারিক গল্পের এই ছবিটি চলতি বছরই মুক্তি পাবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

 

স্পর্শিয়া

অর্চিতা স্পর্শিয়া অভিনীত ‘কাঠবিড়ালী’ ছবিটি নির্মিত হয়েছে মূলত গ্রামীণ আবহের একটি প্রেম কাহিনীকে ঘিরে। গ্রামীণ সমাজে প্রেমের ক্ষেত্রে নানা বাধা-বিঘ্নকে ঘিরে ছবির গল্প আবর্তিত হয়েছে। চলতি বছরই ছবিটি মুক্তি পাবে বলে জানান নির্মাতা নেয়ামুল  মুক্তা।

 

বাপ্পী-অ্যানী-মিলন

এই তিন তারকাকে নিয়ে শাহ আলম মণ্ডল নির্মাণ করেছেন ‘ডনগিরি’ ছবিটি। রোমান্টিক অ্যাকশন ঘরানার এই ছবিটিতে তিনজনই ভাইটাল ক্যারেক্টার প্লে করেছেন এবং ১৫ মার্চ ছবিটি মুক্তি পেতে পারে বলে জানান নির্মাতা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর