বুধবার, ১৩ মার্চ, ২০১৯ ০০:০০ টা

মম-শিপন জুটি

শোবিজ প্রতিবেদক

মম-শিপন জুটি

বর্তমানে নাটকে খুব পরিচিত মুখ জাকিয়া বারী মম আর চলচ্চিত্রে আর এক পরিচিত মুখ শিপন মিত্র। এবার তারা এক সঙ্গে অভিনয় করলেন একটি নাটকে। জাফরীন সাদিয়ার গল্প ও চিত্রনাট্যে নাটকটির নাম ‘স্বীকারোক্তি’।

নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান। এ প্রসঙ্গে রুবেল হাসান বলেন, নাটকটিতে আমাদের আশপাশের কিছু ভালো মানুষরূপী মুখোশধারী ভদ্রলোকদের গল্প তুলে ধরেছি। সমাজের এসব কীটকে আমরা সহজে চিনতে পারি না। সাহস করে যদি আমরা এগিয়ে না আসি তাহলে দুর্নীতি ও অসামাজিক কর্মকাণ্ডগুলো আরও প্রখর হবে। জাকিয়া বারী মম বলেন, নাটকটির স্ক্রিপ্ট পড়ে ভীষণ ভালো লেগেছে। অন্যরকম একটা গল্পে কাজ করতে পেরে আমি আনন্দিত। এ ছাড়া শিপন অনেক ভালো অভিনয় করে। তার সঙ্গে এটি আমার প্রথম অভিনয়। সব মিলিয়ে নাটকটি ভালো হবে আশা করছি’ শিপন বলেন, সুন্দর একটা গল্প। খুব ভালো লেগেছে কাজটা করে। নিজের শতভাগ দিয়ে চেষ্টা করেছি ভিন্ন কিছু করার। এখানে আমার সঙ্গে অভিনয় করেছের মম। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

 নাটকটিতে মম-শিপন ছাড়া আরও অভিনয় করেছেন জাহিদ ইসলাম, জাফরুল আবেদীন রকি, আতিকুর রহমান শিবলী, ফয়সাল রাব্বি, ফারুক প্রমুখ। নাটকটি ১৫ মার্চ জাফরিন স্টুডিও ইউটিউব চ্যানেল প্রকাশ পাবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর