৭ নভেম্বর, ২০১৫ ১৮:১৫

মোদিকে হারালেন শাহরুখ!

দীপক দেবনাথ, কলকাতা

মোদিকে হারালেন শাহরুখ!


ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হারালেন বলিউড অভিনেতা শাহরুখ খান। টুইটার ফলোয়ার লিস্টে মোদিকে তৃতীয় স্থানে ঠেলে দ্বিতীয় স্থানে উঠে এলেন এই বলিউড বাদশা। এই তালিকায় প্রথম হলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন।

ফলোয়ারের সংখ্যার নিরিখে মোদিকে প্রায় ২ লাখ (ফলোয়ার) পিছনে ফেলেছেন শাহরুখ। শারুখের ফলোয়ারের সংখ্যা যেখানে ১৬ মিলিয়ন (১ কোটি ৬০ লাখ) সেখানে মোদির ফলোয়ার সংখ্যা ১৫.৮ মিলিয়ন (১ কোটি ৫৮ লাখ), অন্যদিকে অমিতাভ বচ্চনের টুইটার ফলোয়ারের সংখ্যা ১৭.৬ মিলিয়ন (১ কোটি ৭৬ লাখ)।

টুইটারে অ্যাকাউন্ট খোলার পর থেকেই নানা বিষয়ে নিয়মিত টুইট করে থাকেন শাহরুখ খান। কেবল নিজের ফিল্মি জগতই নয়, সব বিষয়ে মতামত প্রকাশ করার প্রাথমিক হাতিয়ার হিসেবে টুইটারকে বরাবরই ব্যবহার করে আসছেন বলিউড কিং।

কয়েকদিন আগে ভারত জুড়ে অসহিষ্ণুতা নিয়ে মুখ খুলে সমালোচিত হয়েছিলেন শাহরুখ। পাকিস্তানের এজেন্ট, দেশদ্রোহী বলেও শাহরুখকে তোপ দেগেছিলেন বিজেপি নেতারা। একধাপ এগিয়ে কেউ কেউ পাকিস্তানের সন্ত্রাসী হাফিজ সাঈদের সঙ্গেও শাহরুখের তুলনা টেনেছিলেন। কিন্তু সেই বিতর্কের মাঝেই এই টুইটার আরেকটু রসদ যোগাবে বলে মনে করা হচ্ছে। বিশেষজ্ঞ মহলের মতে, ধর্মীয় অসহিষ্ণুতা নিয়ে কথা বলাতেই শাহরুখের টুইটারের ফলোয়ারের সংখ্যা বেড়েছে।

বিডি-প্রতিদিন/০৭ নভেম্বর, ২০১৫/মাহবুব

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর