২৮ নভেম্বর, ২০১৫ ১৫:০৩

শুধু অভিনয় নয়, তুলিও আঁচড়াবেন পরী

অনলাইন প্রতিবেদক:

শুধু অভিনয় নয়, তুলিও আঁচড়াবেন পরী

শুধু অভিনয় নয়, এবার তুলিও আঁচড়াবেন পরী। তারেক শিকদার পরিচালিত 'দাগ' ছবিতে একজন চিত্রশিল্পী হিসেবে দেখা যাবে হালের আলোচিত এই অভিনেত্রীকে। সবকিছু ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারিতে শ্যুটিং শুরু হবে ছবিটির। এতে তার বিপরীতে থাকবেন আরেক সমাদৃত নায়ক বাপ্পি। 

এ প্রসঙ্গে জানতে চাইলে বাংলাদেশ প্রতিদিনকে পরীমণি বলেন, "এই প্রথম এরকম একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছি যা অত্যন্ত উপভোগ্য। কারণ একই সঙ্গে দুই ধরনের আবেগ ও উচ্ছ্বাসে নিজেকে জড়াতে হবে। পর্দায় পরিষ্ফূটিত করতে হবে নিজের অভিনয় এবং তুলে ধরতে হবে চিত্রশিল্পী হিসেবে। নিজেকে চিত্রশিল্পী হিসেবে প্রস্তুত করতে শুরু করেছি। অর্থাৎ টুকিটাকি আকাঁজোকা করছি।" 

পরিচালক তারেক শিকদার বাংলাদেশ প্রতিদিনকে বলেন, "ডিসেম্বরের মাঝামাঝি এ ছবিটির মহরত করতে পারি। আর শ্যুটিং শুরু হবে আগামী বছরের ১ ফেব্রুয়ারি থেকে। ভালোবাসার একটি ভিন্ন রসায়ন তুলে ধরা হবে এ ছবিতে। দর্শকদের চাওয়া-পাওয়া মাথায় রেখে ছবিটির গল্প সাজানো হচ্ছে। 

বর্তমানে টাঙ্গাইলে "সোনাবন্ধু" ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত আছেন পরীমণি। এতে আরও অভিনয় করছেন ডিএ তায়েব ও পপি। আগামী সোমবার পর্যন্ত সেখানে ছবিটির দ্বিতীয় লটের শ্যুটিং হবে বলে জানা গেছে। 

এদিকে, গত সপ্তাহে মুক্তি পাওয়া পরীমণির "মহুয়া সুন্দরী" ছবিটি দ্বিতীয় সপ্তাহে চলছে দেশের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে। এরই ধারাবাহিকতায় আগামী সপ্তাহে অারও কয়েকটি হলে মুক্তি পাবে এই ছবিটি। সরেজমিনে খোঁজ নিয়ে এমন চিত্রই পাওয়া গেছে। এ কারণে যথেষ্ট উচ্ছসিত পরীমণি। দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, "আবহমান বাংলার চিরায়ত এ ধরনের একটি ছবি দর্শকরা গ্রহণ করায় সত্যিই আনন্দিত গোটা 'মহুয়া সুন্দরী' টিম। আবারও প্রমাণ হলো এ ধরেনের ছবি বাংলাদেশের দর্শকদের মনে চিরস্মর। 

চলতি বছর শাহ্ আলম মণ্ডলের ভালোবাসা সীমাহীন ছবির মাধ্যমে রুপালি জগতে নাম লেখান হালের এই অভিনেত্রী। এরপর একে একে মুক্তি পায় পাগলা দিওয়ানা, আরও ভালোবাসবো তোমায়, লাভার নাম্বার ওয়ান ও নগর মাস্তান ছবিটি। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ইনোসেন্ট লাভ ও পুড়ে যায় মন। এদিকে সেন্সরে জমা পড়েছে মন জানে না মনের ঠিকানা ছবিটি। 


বিডি-প্রতিদিন/ ২৮ নভেম্বর, ২০১৫/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর