১০ ফেব্রুয়ারি, ২০১৬ ০১:৪৩

ফের ঘর ভাঙলো আরফিন রুমির

শামছুল হক রাসেল

ফের ঘর ভাঙলো আরফিন রুমির

দ্বিতীয় বিয়েও টিকলো না জনপ্রিয় সংগীত শিল্পী আরফিন রুমির । গত ৩১ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী কামরুন্নেসাকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন রুমি। তার আইনজীবী কামরুন্নেসার বাবাকে ফোন করে ডিভোর্স লেটার পাঠানোর বিষয়টি সরাসরি অবগত করেন। মানসিক নির্যাতন, আগের স্বামীর সঙ্গে মেলামেশা ও কাউকে তোয়াক্কা না করাসহ বিভিন্ন কারণে কামরুন্নেসাকে ডিভোর্স দিয়েছেন বলে জানা গেছে।

রুমি জানান, বিয়ের পর থেকেই কামরুন্নেসা তার কাজে বাঁধা দেয়া শুরু করে। এমনকি শুটিং পর্যন্ত ঠিকভাবে করতে দিত না। তাছাড়া পরিবারের সঙ্গেও সে বাজে ব্যবহার করতো সব সময়। ভেবেছিলেন সময়ের সঙ্গে সব ঠিক হয়ে যাবে। কিন্তু তা হয়নি। হয়েছে বিপরীত। কামরুন্নেসা ছেলেকে নিয়ে আমেরিকা চলে যায়। সেখানে গিয়ে শুরু হয় তার বেপরোয়া চলাফেরা। আগের স্বামীর সঙ্গে আয়ানকে নিয়ে ঘুরে  বেড়িয়েছে সে। এসব কারণে কামরুন্নেসাকে ডিভোর্স দিয়েছেন রুমি।

২০১২ সালে আমেরিকাতে শো করতে গিয়ে কামরুন্নেসার সঙ্গে পরিচয় হয় রুমির। এরপর প্রেম, তারপর বিয়ে। রুমি-কামরুন্নেসার কোলজুড়ে আসে একপুত্র সন্তান। কামরুন্নেসাকে বিয়ে করার কয়েক মাসের মাথায় প্রথম স্ত্রী অনন্যার করা নারী নির্যাতন মামলায় কারাগারেও যেতে হয়েছিলো রুমিকে। এরপর বিভিন্ন শর্ত মেনে অনন্যার সঙ্গে আনুষ্ঠানিক ডিভোর্স হয় রুমির।   

এদিকে, কামরুন্নেসা পুত্রসহ গত ছয়মাস ধরে অবস্থান করছেন আমেরিকায়। সেখান থেকে বুধবার দিবাগত রাতে বাংলাদেশের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন তিনি।

অন্যদিকে, ডিভোর্সের খবরটি ছড়িয়ে পড়ার পর পর সামাজিক যোগাযোগ সাইট ফেসবুকে ঝড় উঠেছে। কেউ পক্ষ নিচ্ছেন রুমির, কেউ বা আবার বিপক্ষে। আঙ্গুল তোলা হচ্ছে রুমির অতীত কর্মকাণ্ডের দিকে। এ ধরনের নানা মন্তব্যে তীর্যকবিদ্ধ হচ্ছে ডিভোর্সের এ ঘটনা। সেইসঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে পক্ষ-বিপক্ষের মতামত। 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর