২৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৩:২০

অস্কারে প্রিয়াঙ্কার পোশাক-ই সেরা!

অনলাইন ডেস্ক

অস্কারে প্রিয়াঙ্কার পোশাক-ই সেরা!

সংগৃহীত

ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের হলিউডের হলিউড অ্যান্ড হাইল্যান্ড সেন্টারের ডলবি থিয়েটারে আজ সকালে [স্থানীয় সময় ২৮ ফেব্রুয়ারি রাতে] অনুষ্ঠিত হয়ে গেলো বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে স্বনামধন্য অ্যাওয়ার্ড অস্কারের অনুষ্ঠান। এতে মোট ২৪টি ক্যাটাগরিতে অস্কার পেয়েছেন হলিউডের নামকরা সব অভিনেতা, অভিনেত্রী ও চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

অস্কার অনুষ্ঠানে হাজির ছিলেন সম্ভাব্য পুরস্কারজয়ীরা ও অনুষ্ঠানের প্রিজেন্টাররাসহ নামদামী ব্যক্তিরা। উপস্থিত ছিলেন মার্কিন ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন ও তার স্ত্রী জিল বাইডেন।  এসব সেলিব্রেটিরা বিভিন্ন ডিজাইনের বাহারি রঙের বাহারি স্টাইলের পোশাক পরে উপস্থিত ছিলেন অস্কার মঞ্চের লাল কার্পেটে ও দর্শক সারীতে। এদের মধ্যে কারা সবচেয়ে আকর্ষণীয় পোশাক পরে মঞ্চে উপস্থিত ছিলেন তা নিয়ে উপস্থিত দর্শক ও টিভি দর্শকদের মাঝে প্রচণ্ড আগ্রহ ছিল।

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ফ্যাশন ডিজাইনার জুহাইর মুরাদের ডিজাইন করা একটি সাদা পোশাক পরে অস্কারের লাল কার্পেটে প্রথমবারের মতো পা রাখেন। কানে ডায়মন্ডের রিং ও হাতে ট্যাটু এঁকে একজন পেজেন্টার হিসেবে অস্কারের মঞ্চে কনফিডেন্ট মুডে উপস্থিত ছিলেন তিনি। ডিজাইনার জুহাইর মুরাদের পোশাকে প্রিয়াঙ্কাকে এককথায় 'সুপার' দেখাচ্ছিল বলে কারো কারো মত। সেরা পার্শ্বঅভিনেত্রীর ক্যাটাগরিতে অস্কার জিতেছেন আমেরিকান অভিনেত্রী ও গায়িকা এলিসিয়া ভিকান্দার। 'দ্য ডেনিশ গার্ল' মুভিতে অভিনয়ের সুবাদে তার ঝুলিতে এ পুরস্কার উঠে। এলিসিয়ার হলদে রঙের ড্রেসটিও দর্শকদের নজর কাড়ে।

আর প্রথমবারের মতো অস্কারজয়ী আমেরিকান অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা লিওনার্দো ডিক্যাপ্রিও কমপ্লিট ব্ল্যাক স্যুট ও বো টাই পরে হাজির ছিলেন ডলবি থিয়েটারে। 'দ্য রেভেনান্ট' মুভিতে অভিনয়ের জন্য অস্কার পেলেন টাইটানিক খ্যাত এ তারকা। একদমই সাদাসিদে লুকে লিওনার্দোকেও অস্কারের রেড কার্পেটে বেশ চমৎকার দেখাচ্ছিল। আর চমৎকার তো লাগতেই হবে কারণ অস্কার মঞ্চেই যে টাইটানিকের সহ-অভিনেত্রী কেট উইন্সলেটের সঙ্গে তার পুর্নমিলন ঘটে। দুজনকে পাশাপাশি বেশ গর্জিয়াস দেখাচ্ছিল। এছাড়া ব্ল্যাক ভি লাইন পোশাক ও চপার্ড জুয়েলারিতে জেনিফার লরেন্সও কোনো অংশে কম যাচ্ছিলেন না।


বিডি-প্রতিদিন/২৯ ফেব্রুয়ারি ২০১৬/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর