১১ এপ্রিল, ২০১৬ ২০:৩৯

নার্গিস ফাকরি সমকামী?

অনলাইন ডেস্ক

নার্গিস ফাকরি সমকামী?

নার্গিস ফাকরি কি সমকামী? এই প্রশ্ন এখন বলিউডের আকাশে-বাতাসে ঘুরপাক খাচ্ছে?

কিন্তু বলিউডের অন্যতম সেক্সসিম্বল নায়িকা নার্গিসকে নিয়ে হঠাৎ এই প্রশ্ন কেন? সেলিনা জেটলিকে নিয়ে কথা হলে না হয় মেনে নেওয়া যেত। কারণ সে নিজেই সমকামী আন্দোলনের অন্যতম যোদ্ধা। তবে নার্গিসের বিষয়টা নিয়ে প্রশ্ন ওঠার যুক্তিও আছে বৈকি।

সম্প্রতি নার্গিস ফাকরি গিয়েছিলেন এমটিভি মুভি অ্যাওয়ার্ডে। সেখানে তাঁর দেখা হয় সুপার উওম্যান নামে পরিচিত নারী কমেডিয়ান লিলি সিংহের সঙ্গে। লিলি নার্গিসের পুরনো বন্ধু। বন্ধুর সঙ্গে দেখা হতেই এক অদ্ভুত কাণ্ড করেন লিলি। সরাসরি হাত দিয়ে দেন নার্গিসের বুকে। এ সময় নার্গিসকেও বেশ উল্লোসিত দেখা যায়। কিন্তু ক্যামেরার ক্লিক তো আর বসে থাকে না। ক্লিক ক্লিক শব্দে ফ্লাস জ্বলতেই অপ্রস্তুত হয়ে যান নার্গিস। পরমুহূর্তে অবশ্য নিজেকে সামলে নেন নার্গিস। বিষয়টি স্বাভাবিক করতে দু'জনেই হাসতে থাকেন প্রাণ খুলে। এরপরে লিলির অনুরোধে ঘনিষ্ঠ অবস্থায় বেশ কিছু ছবির জন্যে পোজও দেন নার্গিস ফাকরি। এরপরই দুই বান্ধবীকে নিয়ে শুরু হয় জল্পনা।

এই দুই কন্যা অবশ্য জানিয়েছেন, গোটা ব্যাপারটাই ছিল নিছক মজা। কিন্তু সমালোচকরা তো আর সবকিছু সাদা চোখে দেখেন না। ঘটনার পরপরই অনেকে প্রশ্ন তুলেছেন- নার্গিস ফাকরি কি তাহলে সমকামী?

এদিকে লিলি তাঁর সঙ্গে নার্গিসের সেই বিতর্কিত মুহূর্তগুলির ছবি আবার পোস্ট করে দিয়েছেন তার টুইটারে। সঙ্গে লিখেছেন, ''তিনি নার্গিসকে ভালবাসেন। আর ভাল বন্ধুই স্তনের দখল নিতে পারে।''

এটা যেন জ্বলন্ত আগুনে ঘিঁ ঢালার কাজ করেছে। মুহূর্তে ছবিগুলো চারিদিকে শেয়ার হতে থাকে। পড়তে থাকে নানা নেতিবাচক মন্তব্য। বিষয়টা নার্গিস ঠিক কীভাবে নিয়েছেন তা অবশ্য এখনো জানা যায়নি।

বিডি-প্রতিদিন/১১ এপ্রিল ২০১৬/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর