১২ এপ্রিল, ২০১৬ ১১:২৩

আবারও একসাথে শাহরুখ-সালমান!

অনলাইন ডেস্ক

আবারও একসাথে শাহরুখ-সালমান!

শাহরুখ খান, সালমান খান ও আমির খান। বলিউড জগতে এই তিন খানের মনস্থাত্বিক সম্পর্ক নিয়ে নানা আলোচনা-সমালোচনা দীর্ঘদিনের। এরা একে অপরের সাথে যোগাযোগ না করলেও কাজকর্মেই তাদের প্রতিদ্বন্দ্বিতা প্রকাশ পেয়েছে বহুবার।

তিন খানকে কখনওই একসঙ্গে পর্দায় দেখা যায়নি। অনেক পরিচালক বারবার চেষ্টা করেও পর্দায় এই খ্যাতিমান তিন খানকে ফ্রেমবন্দী করতে পারেননি। প্রতিবারই খুব কৌশলে এ প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন শাহরুখ-সালমান-আমির।

করণ-অর্জুন সিনেমার পর শাহরুখ সালমানকে আবার একসঙ্গে দেখা যায় বিগ বসে। কিন্তু তাঁরা আর একসঙ্গে ছবি করেননি। এবার ফের তাঁরা একসঙ্গে ছবি করতে চলেছেন‌! মানে আবার পর্দায় একসঙ্গে দেখা যাবে বাদশা-সুলতানকে!

এ বছর ঈদের সময় বিগ বাজেটের বিগ ব্যানারে রিলিজ করবে দুটো ছবি। যেখানে ফের প্রতিদ্বন্দ্বিতার মুখে আসবেন শাহরুখ খান-সালমান খান।

জানা গেছে, শাহরুখ খানের 'রইস' আর সালমান খানের 'সুলতান' একই দিনে মুক্তি পাবে। কিন্তু যেটা সবথেকে বড় খবর তা হল, শাহরুখ খানকে নাকি সালমান খানের 'সুলতান' মুভিতে সামান্য দেখা যাবে!

কিছুদিন আগে শাহরুখ খান 'সুলতান' মুভির সেটে সালমান খান ও ফারহা খানের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সালমান খানের সাথে শাহরুখ খানের কথাবার্তার কিছু দৃশ্য সুলতানের টিম মেম্বাররা ক্যামেরাবন্দী করেন।

সুলতান ছবিতে একটি দৃশ্য আছে যেখানে, সালমান খান কোনও একজন সেলিব্রিটির সঙ্গে দেখা করছেন। তাই 'সুলতান' ছবির টিম ঠিক করে যে, শাহরুখ খানের সঙ্গে সালমান খানের কথা বলার ওই দৃশ্য সুলতান ছবিতে ব্যবহার করা হবে।

তবে তা সত্যিই বাস্তবায়িত হবে কিনা তা নিয়ে সুলতান টিমের পক্ষ থেকে অফিসিয়ালি কিছু জানানো হয়নি।

 

বিডি-প্রতিদিন/ ১২ এপ্রিল, ২০১৬/ হিমেল-০২

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর