শিরোনাম
১২ এপ্রিল, ২০১৬ ১২:৫৫

'নাইওর'-এর বৈশাখী ধামাকা টিজার

অনলাইন ডেস্ক

'নাইওর'-এর বৈশাখী ধামাকা টিজার

নির্মাণাধীন চলচ্চিত্র 'নাইওর'-এর টিজার প্রকাশ হয়েছে ইউটিউবে। নির্মাতা রাশিদ পলাশ দর্শককে চমক দিতে গতকাল এটি প্রকাশ করেছেন। দুটি গান দিয়ে আড়াই মিনিটের এ টিজারটি নির্মাণ করা হয়েছে। 

নির্মাতা বলেন, 'আমরা মূলত আমাদের ছবির ভঙ্গিটা কি হবে বা টেস্টটা কি তা একটু করে প্রকাশ করতে চেয়েছি এ টিজারের মাধ্যমে। দর্শকের জন্য এটা আমাদের বৈশাখী উপহারও বলতে পারেন।' 

গ্রামীণ পটভূমিকায় নির্মিত ‘নাইওর’ চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নায়িকা সিমলার সঙ্গে দেখা যাবে সময়ের আলোচিত নায়ক আনিসুর রহমান মিলনকে। 

প্রযোজনা সংস্থা আরশি প্রোডাকশন প্রযোজিত ‘নাইওর’-এর কাহিনী লিখেছেন পরিচালক পলাশ নিজেই। সংলাপ ও চিত্রনাট্য আদনান আদীব খান, চিত্রগ্রহণে হৃদয় সরকার, সাহিল রনি, সংগীত পরিচালক এফ এ সুমন, নৃত্য পরিচালনায় আরিফ রেহান, মেকআপ রং তুলি হাসান, শিল্প নির্দেশক নাজমুস সাকিব অমি, প্রোডাকশন ম্যানেজার আবু জাফর অপু। ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, মোমেনা চৌধুরী, রাশেদ মামুন অপু, হেদায়েত নান্নু, দৃষ্টি, কামাল উদ্দিন, আহমেদ ফারুক, ফরহাদ শিশির, আরিফ সিদ্দিকী পিন্টু ও মামুনুর রশীদ।

ঈদুল ফিতর ও ঈদুল আজহার মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিটির নির্বাহী প্রযোজকের দায়িত্বে আছেন গোলাম রাব্বানী। 

 

বিডি-প্রতিদিন/ ১২ এপ্রিল, ২০১৬/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর