২৮ এপ্রিল, ২০১৬ ১২:২৭

ট্রাম্পকে মোক্ষম জবাব প্রিয়াঙ্কার

অনলাইন ডেস্ক

ট্রাম্পকে মোক্ষম জবাব প্রিয়াঙ্কার

কোয়ান্টিকো শো'তে অভিনয় করে প্রসংশা কুড়িয়েছেন সারা বিশ্ব থেকে। এবার মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে কড়া জবাব দিয়ে আবারও হেডলাইনে পিগি চপস।

মঙ্গলবার টাইম ম্যাগাজিনের ১০০তম গালা নাইটে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, ডোনাল্ড ট্রাম্প সহ বহু বিশিষ্ট ব্যক্ত। সেই অনুষ্ঠানেই প্রিয়াঙ্কা ডোনাল্ড ট্রাম্পের মতবাদের সমালোচনা করেন। ট্রাম্প কিছুদিন আগেই আমেরিকায় বসবাসকারী মুসলমানদের সম্পর্কে নেতিবাচক মন্তব্য করেছিলেন। সেই প্রসঙ্গেই প্রিয়াঙ্কা বলেন, এই ভাবে কোনও সম্প্রদায়কে নিষিদ্ধ করতে বলা এবং সেই সম্প্রদায়কে গড়পড়তা বিচার করা একধরনের আদিমত।

প্রসঙ্গত, আমেরিকার মুসলিম সম্প্রদায়ের বিরুদ্ধে নেতিবাচক মন্তব্য এর পাশাপাশি আমেরিকায় জঙ্গী কার্যকালাপ কমানোর জন্য দেশ থেকে মুসলমানদের তাড়ানোর ইঙ্গিতও দিয়েছিলেন ট্রাম্প।

কিছুদিন আগে টাইমস ম্যাগাজিনের বিচারে পৃথিবীর ১০০ জন সবচেয়ে ক্ষমতাবান ব্যক্তিদের মধ্যে একজন নির্বাচিত হয়েছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়। তিনি ছাড়াও এই তালিকায় রয়েছেন অস্কার বিজয়ী অভিনেতা লিওনার্ড দা ক্যাপ্রিও, ফেসবুকের সিইও মার্ক জুকারবার্গ, সঙ্গীত শিল্পী নিকি মিনাজ ও মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প।

বিডি-প্রতিদিন/ ২৮ এপ্রিল ১৬/ সালাহ উদ্দীন

সর্বশেষ খবর