৩ মে, ২০১৬ ১৭:১১

এক ক্লিকেই নিরবের সব খবর

অনলাইন প্রতিবেদক:

এক ক্লিকেই নিরবের সব খবর

এখন থেকে এক ক্লিকেই জানা যাবে নিরবের সব খবর। নিজের বর্তমান ব্যস্ততা ও ভবিষ্যত পরিকল্পনা বিস্তারিত আপডেট জানাতে একটি ওয়েবসাইট চালু করেছেন এ মডেল ও অভিনেতা। www.nirabhossain.com ঠিকানার এই ওয়েবসাইটে লগইন করে পাওয়া যাবে নিরব অভিনীত বিভিন্ন চলচ্চিত্র, গানের ভিডিও এবং কাজের যাবতীয় আপডেট।

সদ্য চালু হওয়া ওয়েবসাইটিতে রয়েছে নিরবের উল্লেখযোগ্য কাজ এবং মডেলিংয়ের প্রথমদিকের বিভিন্ন ছবি, বর্তমানে নির্মিতব্য ‘গেম রিটার্নস’ ছবির বিভিন্ন ছবি এবং ফুটেজ। এছাড়া তার সম্পর্কে বিভিন্ন পত্রিকায় প্রকাশিত ফিচার, সাক্ষাৎকার ইত্যাদিও থাকছে।

এ প্রসঙ্গে নিরব বলেন, "আমার কাজগুলো এক জায়গায় নিয়ে আসতে চাচ্ছি। তাছাড়া যারা আমার সম্পর্কে জানতে চান, তাদের জন্য এই সাইট।"

নিরব আরও বলেন, "এখন থেকে আমার সকল কাজের আপডেট এখানে পাওয়া যাবে। অনেক ক্ষেত্রে দেখেছি গুগলে সার্চ করলে আমার সম্পর্কে অনেক ভুল তথ্য পাওয়া যায়। এতে অনেকে বিভ্রান্ত হন। তাই আমি চাচ্ছি সঠিক তথ্য উপস্থাপনের জন্য। নিজের বাড়ির মতো করে ওয়েব সাইটটাও গোছাচ্ছি।"

বর্তমান ব্যস্ততা নিয়ে নিরব বলেন, "আজ মঙ্গলবার সাইফ চন্দনের 'টার্গেট' ডাবিংয়ে ব্যস্ত রয়েছি। এই ছবিতে আমার বিপরীতে রয়েছেন অমৃতা"। 


 

বিডি-প্রতিদিন/ ০৩ মে, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর