৫ মে, ২০১৬ ১৩:৩০

বলিউডে আরেকটি যুগলের বিচ্ছেদ

অনলাইন ডেস্ক

বলিউডে আরেকটি যুগলের বিচ্ছেদ

সুশান্ত ও আনকিতা

সুশান্ত সিং রাজপুত ও আনকিতা লোখান্দের সম্পর্ক ভেঙে গেছে বলে যে গুজব ছড়িয়েছিলে তা হাঙ্গেরির বুদাপেস্টে রাজপুত ও কৃতি শ্যাননের রোমান্সের মধ্য দিয়ে আরো জোরালো হয়। যদিও আনকিতার সঙ্গে সম্পর্ক ভেঙেছে কিনা তা এতদিন নিশ্চিত করেননি সুশান্ত। আর তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর অনেকের কাছেই বেশ বিস্ময় লেগেছে। বিশেষ করে প্রকাশ্যে শিগগিরই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন এমন ঘোষণার পর তাতে বিস্মিত হওয়াটাই স্বাভাবিক। অার এবার আনকিতার সঙ্গে সম্পর্ক ভাঙনের গুজবকে নিশ্চিত করলেন সুশান্ত নিজেই। এক টুইটার পোস্টে তিনি সম্পর্ক ভাঙার কথা নিশ্চিত করেন।

পোস্টে সুশান্ত লিখেন, 'আনকিতা অ্যালকোহলিকও নয়, আবার আমিও ঘনঘন সম্পর্কে জড়ানো ব্যক্তি নয় [উইমেনাইজার]। দুর্ভাগ্যজনক হলেও মানুষের সম্পর্ক ভাঙে। পিরিয়ড!' এই পোস্টের মধ্য দিয়েই আনকিতার সঙ্গে সম্পর্কেচ্ছেদের কথা নিশ্চিত হলো। সেইসঙ্গে বলিউডে আরেকটি যুগলের সম্পর্কের ইতি ঘটলো।

আনকিতার সঙ্গে সুশান্তের সম্পর্ক ভাঙার পেছনে মূলত কৃতির সঙ্গে সুশান্তের ঘনিষ্ঠতাকেই কেউ কেউ দায়ী করছেন। আবার কারো কারো দাবি, আনকিতার উল্টোপাল্টা জীবনযাপনই এর পেছনের কারণ। খবর টাইমস নিউজ নেটওয়ার্কের

বিডি-প্রতিদিন/৫ মে ২০১৬/শরীফ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর