৬ মে, ২০১৬ ১০:০০

ফের 'শরীরী জাদু' নিয়ে জেরিন

অনলাইন ডেস্ক

ফের 'শরীরী জাদু' নিয়ে জেরিন

সালমান খানের বিপরীতে 'বীর' ছবি দিয়ে বলিউডে পা রাখা স্নিগ্ধতা আর কোমনীয়তার প্রতিক জেরিন যে স্বল্প বসনায় যৌনাবেদন নিয়ে সাহসী হয়ে উঠেবেন তা হয়ত অনেকেই তখন ভাবতে পারেননি। কিন্তু 'হেট স্টোরি থ্রি'- তে জেরিন দেখিয়ে দিয়েছেন তিনি কী পারেন! ওই ছবিতে জেরিনের শরীরী উপস্থাপন পছন্দ করেননি সালমানও। ওই ছবির পর জেরিন সালমানের সামনে যাওয়াও নাকি বন্ধ করে দিয়েছিলেন। তবে সমালোচকরা বলেছেন, ফের পর্দায় ফিরতেই জেরিন এ সাহসি পদক্ষেপ নেন। এবার শোনা যাচ্ছে ফের শরীরী জাদু নিয়ে পর্দা কাঁপাতে আসছেন বীরের নায়িকা।

১৪ বছর আগে 'কোম্পানি' সিনেমায় ইশা কোপিকারকে 'খাল্লাস' শিরোনামের একটি গানে হাজির করেছিলেন রাম গোপাল ভার্মা। এরপর থেকে বলিপাড়ায় 'খাল্লাস গার্ল' নামেই পরিচিতি পেয়েছিলেন ইশা। এবার তার পরবর্তী সিনেমা 'বীরাপ্পান'-এ জেরিনের শরীরী জাদুতে সবাইকে তাক লাগাতে চান রাম গোপাল ভার্মা। এক টুইটে এ তথ্য জানিয়েছেন তিনি।

শোনা যাচ্ছে 'খাল্লাম বীরাপ্পান' শিরোনামের এই গানটিতে আগুন এবং পানির কয়েকটি দৃশ্যে দেখা যাবে জেরিন খানকে। এছাড়া থাকবে লেজার রশ্মির কারসাজি, ব্যাকগ্রাউন্ডে বাজবে গান।

গানটি সম্পর্কে রাম গোপাল ভার্মা জানিয়েছেন, সিনেমার দৃশ্যে সবাই যখন ভাববে বীরাপ্পান মারা গেছে তখন গানটি দেখানো হবে। অন্যদিকে জেরিনের মতে, গানটি এমনভাবে দৃশ্যায়ন করা হয়েছে যা আগে কেউ কখনো দেখেনি।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর