৬ মে, ২০১৬ ১২:১৬

'রইস'-এর মুক্তি ২৬ জানুয়ারী

অনলাইন ডেস্ক

'রইস'-এর মুক্তি ২৬ জানুয়ারী

নানা জল্পনা কল্পনা সমাপ্তি ঘটিয়ে অবশেষে 'রইস'-এর রিলিজের নতুন দিন ঘোষণা করা হয়েছে। আগামি বছর ২৬ জানুয়ারি ভারতের প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে রেডচিলিস এন্টারটেইনমেন্ট এবং এক্সেল এন্টারটেইনমেন্ট নির্মিত এই ছবি। 

অথচ একটা সময় ঠিক হয়েছিল চলতি বছর ঈদেই রিলিজ করবে রাহুল ঢোলাকিয়া পরিচালিত এই 'এসআরকে' সিনেমা। এমনকি সালমানের সিনেমা 'সুলতান'র সঙ্গে একই দিনে রিলিজ দিতে বেশ বদ্ধপরিকর ছিল রেড চিলিজ। ইউ টিউবে ছবির টিজারও রিলিজ করা হয়। কিন্তু 'ফ্যান' বক্স অফিসে বেশ হতাশ করার পর সিদ্ধান্ত বদল হয়। ঠিক হয় এ বছর, নন আগামী বছরই মুক্তি পাবে রইস।

বছরের দুটো বিগ রিলিজ ডে-তে সালমানের 'সুলতান' আর আমিরের 'দঙ্গল' দখল করে রেখেছে। এমন অবস্থায় কোন ঝুঁকি নিতে রাজি নন বলিউড কিং খান। দিলওয়ালে, ফ্যানের হতাশা ঝেড়ে ফেলে তাই নতুন বছরেই নিজের মহাসাফল্য ফিরে পেতে চান শাহরুখ। 

আর তাই এ বছর নয়। আগামী বছর ২৬ জানুয়ারিই মুক্তি পাচ্ছে রইস। শাহরুখের বিপরীতে এই ছবিতে অভিনয় করেছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকীকে। 

ক্রাইম-থ্রিলারধর্মী এই ছবির প্রযোজনা করেছেন শাহরুখ-পত্নী গৌরি খান, ফারহান আখতার এবং রীতেশ সিদওয়ানি। গল্পের পটভূমি আটের দশকের কল্যাণ (গুজরাত)৷ এখানেই বেআইনি ব্যবসা চালায় রইস। রইস-এর জীবনী নিয়েই এই সিনেমা।

 


বিডি-প্রতিদিন/৬ মে, ২০১৬/ হিমেল-০১

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর