২৪ মে, ২০১৬ ১৬:০১

পরীক্ষা শেষ, এবার ব্যস্ততার রাজ্যে পিয়া

শামছুল হক রাসেল

পরীক্ষা শেষ, এবার ব্যস্ততার রাজ্যে পিয়া

"পরীক্ষা, পরীক্ষা, পরীক্ষা...গত কয়েকমাস এটা নিয়েই ব্যস্ত ছিলাম। এখন অনেক হালকা মনে হচ্ছে কারণ আজ মঙ্গলবার শেষ হলো সেই পরীক্ষা। তবে এটাও সত্য যে পড়াশোনা ছাড়া নিজেকে অনেকটা নির্লিপ্ত মনে হবে এখন থেকে।" লন্ডন কলেজ অব লিগ্যাল স্টাডিজ (এলসিএলএস)'র শেষ বর্ষের পরীক্ষা শেষে বাংলাদেশ প্রতিদিনকে এমনভাবে নিজের অভিব্যক্তি প্রকাশ করলেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশাতেও ক্যারিয়ার গড়তে চান এই তারকা। ইতোমধ্যে ব্রিস্টল ইউনিভার্সিটি থেকে বার এট ল' পড়তে অফার লেটারও পেয়ে গেছেন তিনি। 

বাংলাদেশের মডেলিং জগতকে আন্তর্জাতিক অঙ্গনে যারা ছড়িয়েছেন তাদের মধ্যে অন্যতম পিয়া। অভিজ্ঞতা অর্জন করেছেন বিশ্ব বরেণ্য মডেল ও কোরিওগ্রাফারদের সঙ্গে কাজ করার। বিদেশের পাশাপাশি দেশের অনেক ফ্যাশন হাউস ও পণ্যের মডেল হয়ে আলোচনায় এসেছেন বেশ কয়েকবার। ছোট পর্দার পাশাপাশি কাজ করছেন বড় পর্দায়ও। মুক্তি পেয়েছে তিনটি চলচ্চিত্র যেখানে প্রশংসিত হয়েছে তার অভিনয়। চলতি বছরের শেষে মুক্তি পাবে পিয়ার 'শেষ প্রহর' ছবিটি। এছাড়া দক্ষ উপস্থাপনা দিয়েও নজর কেড়েছেন সবার। 

বাংলাদেশ প্রতিদিনকে পিয়া বলেন, "২৬ তারিখ ব্যাংকক যাচ্ছি। অংশ নেব একটি প্রোগ্রামে। এছাড়া আপকামিং একটি টিভি চ্যানেলের ধারাবাহিকে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছি। এতে আমার বিপরীতে রয়েছেন নিলয়। বিজ্ঞাপনও থেমে নেই। শিগগিরই শ্যুটআউট করবো একটি পাঁচতারকা হোটেলে।" পিয়া আরও বলেন, "ট্রাভেল শো 'হলিডে প্ল্যানার'-এর জন্য ইউরোপ যাওয়ার পরিকল্পনা রয়েছে। নতুন খবর হলো একটি চলচ্চিত্রে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে আমাকে। এছাড়া জুলাইতে যাচ্ছি মুম্বাইয়ে একটি মডেলিং প্রজেক্ট নিয়ে। সবমিলিয়ে ব্যস্ততার রাজ্যে ডুবে যাচ্ছি বলে মনে হয়। 

চলচ্চিত্রে নিয়মিত হচ্ছেন না কেন জানতে চাইলে পিয়া বলেন, "কেন  জানি এ সেক্টরে ব্যাটে-বলে মিলছে না আমার। গল্প পছন্দ হলে চরিত্র পছন্দ হয় না, আবার চরিত্র হলে গল্প না। মূল কারণ হলো দর্শক চাহিদা এবং রুচিকে প্রাধান্য দেই আমি। অপেক্ষা করছি হয়তো এই বাধাটাও কেটে যাবে।" 

 

বিডি-প্রতিদিন/ ২৪ মে, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর