২৬ মে, ২০১৬ ১৩:৪০

নিজের 'বাজারদর' কমাননি কঙ্গনা

অনলাইন ডেস্ক

নিজের 'বাজারদর' কমাননি কঙ্গনা

বলিউডজুড়ে গুঞ্জন শোনা যাচ্ছে যে, 'তানু ওয়েড মানু রিটার্নস' মুুভির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী কঙ্গনা রানাউত নাকি ১১ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বা চেয়েছেন। এর পরবর্তী অন্য সব মুভির জন্যও নাকি তিনি একই পারিশ্রমিক দাবি করেছেন। তবে স্থানীয় সেলিব্রেটি ওয়েবসাইট স্পটবয়ডটকমের এক খবরে সম্প্রতি বলা হয়েছে, বিশাল ভারদ্বাজের মুভি 'রঙ্গুন'এ অভিনয়ের জন্য কঙ্গনাকে নাকি মাত্র ৩ কোটি রুপি পারিশ্রুমিক দেয়া হয়েছে। কঙ্গনার ঘনিষ্ঠ সূত্রগুলো এ খবর নাকচ করে দিয়েছে। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী কঙ্গনা তার 'বাজার দর' কমাননি বলে তাদের দাবি। 'রঙ্গুন' ও 'সিমরান' মুভি দুটির জন্যও নাকি ১১ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন তিনি।

সূত্রগুলোর দাবি, কঙ্গনা শুধু যে অর্থের পাগল তা নয়, বরং মুভির নায়কদের সঙ্গে সামঞ্জস্য রেখে নায়িকাদেরও সমান পারিশ্রমিক দেয়া হোক নিজের এমন অবস্থান থেকেই তিনি উক্ত অর্থ পারিশ্রমিক হিসেবে চান। যেসব মুভি বাজার দর দিবে না সেগুলোতে অভিনয় করা থেকে বিরত থাকতেও নাকি তিনি রাজি।

এদিকে, কঙ্গনার পারিশ্রমিক নিয়ে এক ধরনের সংখ্যাতাত্ত্বিক খেলা শুরু হয়েছে বলে বিশেষজ্ঞদের মত। এ খেলায় কে জয়ী হন সময়ই তা বলে দিবে। খবর টাইমস নিউজ নেটওয়ার্কের

বিডি-প্রতিদিন/২৬ মে ২০১৬/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর