৩১ মে, ২০১৬ ১৩:৩৮

হাসপাতালে মীরা

অনলাইন ডেস্ক

হাসপাতালে মীরা

হাসপাতালে রয়েছেন মীরা। না কোন শারীরিক অসুস্থতা নয়। প্রেগন্যান্সি চেকআপের জন্য সম্প্রতি মুম্বাইয়ের এক হাসপাতালে দেখা গেল বলিউড দম্পতি শাহিদ-মীরাকে।

কাপুর পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। ল্যাকমে র‍্যাম্প থেকে যে গুঞ্জন ছড়িয়েছিল অবশেষে তাই সত্যি হয়েছে। বাব হতে চলেছেন শাহিদ।

গত বছরই সাতপাকে বাঁধা পড়ে শাহিদ-মীরা। বছর ঘুরতে না ঘুরতে মা হতে চলেছেন মীরা। গ্ল্যামকন্যা নয়, দিল্লির এলএসআর কলেজের স্নাতক স্তরে ইংরেজি নিয়ে পড়াশোনা করছেন তিনি। শাহিদ ও তার বাবা দুজনেই রাধাস্বামী সৎসঙ্গ বিলাসে একনিষ্ঠ ভক্ত। ধর্মীয় এই সংগঠনেই আলাপ শাহিদ-মীরার। আর তা গড়ায় বিয়ের সানাইয়ে।

আপাতত ‘উড়তা পাঞ্জাব’ ছবির প্রচারে ব্যস্ত আছেন নায়ক। ৯ বছর পর পুরনো ঝামেলা মিটিয়ে আবার একসঙ্গে পর্দায় আসছেন শাহিদ-কারিনা। এই খবরেই ‘উড়তা পাঞ্জাব’-এর টিআরপিও বাড়ছে। যদিও ‘জব উই মেট’ জুটির বিপরীতে রয়েছে অন্য নায়ক-নায়িকা। কিন্তু তাতে কি এক ছবিতেও রয়েছে শাহিদ-কারিনা। তবে ফ্যানদের নিরাশ করেছে একটি খবর। শোনা যাচ্ছে, এছবিতে নাকি কারিনার সঙ্গে একটা শট নেই শাহিদের।

এদিকে পাঞ্জাব মানেই সরিষা ক্ষেতে প্রেম। একান্নবর্তী বিশাল পরিবার। সালোয়ার কামিজে নায়িকা হিন্দি সিনেমায় বরাবরের রেওয়াজটা ভেঙে পাঞ্জাবের অন্ধকারের দিক পর্দায় তুলে ধেরছেন পরিচালক অভিষেক চৌবে। যেখানে পাঞ্জাবের উঠতি রকস্টার টমি (শাহিদ কাপুর)। ড্রাগের শিকার সেও। তবে বলিপাড়ার গুঞ্জন শাহিদের ‘উড়তা পাঞ্জাব’ চরিত্র নাকি হানি সিংয়ের আদলে তৈরি। যদিও এসম্পর্কে এখনও মুখ খোলেননি ছবির নির্মাতারা। ইতিমধ্যে পোস্টারে নায়ক-নায়িকার লুক থেকে ট্রেলার নজর কেড়েছে সবার। আগামী মাসের ১৭ তারিখে পর্দাজুড়ে মুক্তি পাচ্ছে ‘উড়তা পাঞ্জাব’।


বিডি প্রতিদিন/ ৩১ মে ২০১৬/ হিমেল-১৫

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর