Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ জুন, ২০১৬ ১৫:১৪
আপডেট : ৩ জুন, ২০১৬ ১৫:২২
পোশাক খুলে যাচ্ছিল জ্যাকুলিনের (ভিডিও)
অনলাইন ডেস্ক
পোশাক খুলে যাচ্ছিল জ্যাকুলিনের (ভিডিও)

শ্রীলঙ্কা থেকে বলিউডে এসে রাজ করছেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। যে কোনো অনুষ্ঠানে সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকেন এ লঙ্কান সুন্দরী।

সম্প্রতি ডিশুম সিনেমার ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে জন আব্রাহাম ও বরুন ধাওয়ানের সঙ্গে হাজির হয়েছিলেন জ্যাকুলিন। সেখানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে। ছিলেন সাংবাদিকরা। কিন্তু সবার আকর্ষণ ছিল জ্যাকুলিনের দিকে। একের পর এক ক্যামেরার ফ্লাসলাইট যেমন জ্বলছিল, তেমনি চালু ছিল অসংখ্য ভিডিও ক্যামেরা।

সেটাই তো স্বাভাবিক। এমনিতেই অনুষ্ঠানের মধ্যমনি ছিলেন জ্যাকুলিন। তার ওপর পুরো অনুষ্ঠানে বার বার তার শরীর থেকে নামতে চাওয়া পোশাককে টেনে রাখতে হয়েছে।

বরাবরের মতো এদিও আকর্ষণীয় পোশাকে হাজির হয়েছিলেন এ অভিনেত্রী। পরনে ছিল জমকালো স্কার্ট এবং কালো রঙের একটি টপ। কিন্তু টপটি বার বারই তার শরীর থেকে নেমে যেতে চাইছিল। পুরো অনুষ্ঠান জুড়েই পোশাক ঠিক করতে ব্যস্ত ছিলেন তিনি। বারকয়েক স্কার্টটিও টেনে তুলতে দেখা গেছে নায়িকাকে।

অনেকেই বলেছেন, পোশাক নিয়ে অস্বস্তিতে ছিলেন জ্যাকুলিন। তবে সমালোচকরা তো কম যান না। তাদের মতে দৃষ্টি কাড়তে ইচ্ছাকৃতই এমন পোশাক পরে এসেছিলেন লঙ্কান সুন্দরী। নাহলে এমন ফ্যাসন সচেতন নায়িকার পূর্বনির্ধারিত অনুষ্ঠানে এমন পোশাক বিড়ম্বনা হবে কেন?

ডিশুম সিনেমাটি পরিচালনা করেছেন রোহিত ধাওয়ান। প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। আাগামী ২৯ জুলাই মুক্তি পাবে সিনেমাটি।

জ্যাকুলিনের সেই ভিডিও:

বিডি-প্রতিদিন/এস আহমেদ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow