Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ জুন, ২০১৬ ১০:৪৭
'এখনই নাব্য নাভেলির বলিউড অভিষেক হচ্ছে না'
অনলাইন ডেস্ক
'এখনই নাব্য নাভেলির বলিউড অভিষেক হচ্ছে না'

বলিউডের 'বিগ বি' খ্যাত সুপারস্টার অমিতাভ বচ্চন তার নাতনি নাব্য নাভেলি নন্দার বলিউড অভিষেক কখন হচ্ছে তা নিয়ে কথা বলেছেন। এতে নাব্যর ভক্তদের হতাশ হওয়ার-ই কথা কারণ অমিতাভের তথ্যমতে, 'ঠিক এই মুহূর্তে বলিউডে অভিষেক ঘটছে না তার নাতনির কারণ তার পড়াশোনা এখনই শেষ হয়নি।

' নিজের মুক্তি প্রতীক্ষিত মুভি 'তেথ্রিএন'র এক প্রচার অনুষ্ঠানে গতকাল দিল্লিতে একথা জানান অমিতাভ। সেলিব্রেটিবিষয়ক ওয়েবসাইট 'ডেকান ক্রনিকলস' এই অভিনেতার বরাত দিয়ে তাদের এক প্রতিবেদনে এ কথা ফাঁস করে। খবর ইন্ডিয়া টুডে'র

সম্প্রতি লন্ডনের স্টিভেন ওকস স্কুল থেকে স্নাতক শেষ করেছেন নাব্য। এরপর থেকেই জোর গুঞ্জন শোনা যাচ্ছে যে বলিউডে নাকি খুব শিগগিরই পা পড়ছে তার। আর এ ব্যাপারেই অভিনেতা অমিতাভের কাছে জানতে চেয়েছিলেন সাংবাদিকরা। এমন প্রশ্নে অনেকটা হতচকিত হয়ে যান অমিতাভ কারণ এ ব্যাপারে যে তার কোনো ধারণাই নেই!
অমিতাভের কথায়, 'এ বিষয়ে আমার কোনো ধারণা নেই;  আমি আপনাদের কাছ থেকেই তা শুনছি। সে তাড়াতাড়ি বলিউডে পা রাখছে বলে আমার মনে হয় না। সে এখনো পড়াশোনা করছে। '

এদিকে, অমিতাভ বচ্চন অভিনীত 'তেথ্রিএন' মুভিটি আগামী ১০ জুন মুক্তি পাচ্ছে। এতে আরো অভিনয় করেছেন বিদ্যা বালান ও নওয়াজউদ্দিন সিদ্দিকী।

বিডি-প্রতিদিন/৪ জুন ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow