Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ৫ জুন, ২০১৬ ১৭:৩০
নতুন গান নিয়ে ফিরছেন রুমি
অনলাইন ডেস্ক

নতুন গান নিয়ে ফিরছেন রুমি

আট বছর পর নতুন একক অ্যালবাম নিয়ে ফিরছেন সঙ্গীতশিল্পী রুমি। তিনটি গান নিয়ে সাজানো হয়েছে 'মুসাফির' নামের অ্যালবামটি। গত বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি স্টুডিওতে গানগুলোর রেকর্ডিং শেষ হয়েছে। 

এ বিষয়ে রুমি বলেন, মুসাফির অ্যালবামের সব কটি গান লিখেছেন জিয়াউদ্দিন আলম। সুর ও সংগীত করেছেন রেজওয়ান, জিয়াউদ্দিন আলম ও রাব্বি। এর মধ্যে ‘মুসাফির’ গানটির মিউজিক ভিডিও তৈরি হবে। ঈদুল ফিতরে সিএমভির ব্যানারে অ্যালবাম ও মিউজিক ভিডিও—দুটিই একসঙ্গে বাজারে আসার কথা আছে।

২০০৮ সালে রুমির সর্বশেষ একক অ্যালবাম 'তারছেঁড়া' মুক্তি পায়। এবারের অ্যালবামটি নিয়ে এই ‘ক্লোজআপ ওয়ান’খ্যাত শিল্পী বলেন, 'দেশের বাইরে থাকার কারণে এত দিন একক অ্যালবামের কাজ করার সুযোগ হয়নি। দেশের সঙ্গীতাঙ্গন থেকে একেবারেই দূরে ছিলাম। তবে এখন নিয়মিত কাজ করব।'

একটি বেসরকারি চ্যানেলের সঙ্গীত প্রতিভা অন্বেষণের রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান: তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর মধ্য দিয়ে পরিচিতি পাওয়ার বছর তিনেকের মধ্যে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান রুমি। ২০১১ সালে দেশে ফিরে প্রিন্স মাহমুদের মিশ্র অ্যালবাম 'নির্বাচিতা’য় ‘ভালো বাসে না’ শিরোনামে একটি গান করেছিলেন তিনি। 

 

বিডি-প্রতিদিন/ ০৫ জুন, ২০১৬/ আফরোজ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow