Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ৫ জুন, ২০১৬ ১৯:৫৫
আপডেট :
মাহির কথিত স্বামীর জামিনের শুনানি ১৬ জুন
অনলাইন ডেস্ক

মাহির কথিত স্বামীর জামিনের শুনানি ১৬ জুন

চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহির করা মানহানির মামলায় তার স্বামী হিসেবে নিজেকে দাবি করা শাহরিয়ার শাওনের জামিনের শুনানি হবে ১৬ জুন। আজ রবিবার বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইবুনালের বিচারক কেএমএম শামসুল আলম দিন ঠিক করে এ আদেশ দেন।

গত ৩১ মে ঢাকার মহানগর হাকিম মাজহারুল ইসলামের আদালতে বিয়ে সম্পর্কে শাওনের আইনজীবী মো. বেলাল হোসেন আদালতকে জানান, ২০১৫ সালের ১৫ মে মাহিয়া মাহির সঙ্গে পারিবারিকভাবে শাওনের বিয়ে হয়। রাজধানীর বাড্ডার কাজী অফিসের কাজী মোহাম্মাদ সালাহউদ্দিন এই বিয়ে পড়ান। তাই বাদীনি মাহি তার বৈধ স্ত্রী। মুসলিম আইন অনুযায়ী স্বামী বর্তমান থাকায় স্ত্রী দ্বিতীয় বিয়ে করতে পারেন না। যদি স্বামী থাকা অবস্থায় কোন মেয়ে আরেকটা বিয়ে করে সেটা ফৌজদারি অপরাধ।  

এরআগে আসামি শাওনকে দুই দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে ফের সাতদিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন গোয়েন্দা পুলিশে এসআই সোহরাব মিয়া। এসময় শাওনের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।  গত ২৭ মে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে বাদী হয়ে মামলা করেন মাহিয়া মাহি। পরে আসামি শাওনকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ দ্ইু দিন রিমান্ডে নেওয়ার অনুমাতি পান।  

 

বিডি-প্রতিদিন/ ০৫ জুন, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow