Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ৫ জুন, ২০১৬ ২২:২৭
আপডেট : ১ জানুয়ারি, ১৯৭০ ০৬:০০
বায়োমেট্রিক করে সিম ফেরত পেলেন বুলবুল
অনলাইন ডেস্ক
বায়োমেট্রিক করে সিম ফেরত পেলেন বুলবুল

অবশেষে বায়োমেট্রিক যাচাইয়ের পর নিজের সিম ফেরত পেলেন প্রখ্যাত সঙ্গীতকার আহমেদ ইমতিয়াজ বুলবুল। তার সিম অন্যজনের নামে নিবন্ধন হয়ে গিয়েছিল। পরে বিষয়টি গণমাধ্যমে প্রকাশ হলে আহমেদ ইমতিয়াজ বুলবুলের সিম তার নামে নিবন্ধন করা হয়।

আহমেদ ইমতিয়াজ বুলবুল বলেন, ''আমার ১৭ বছরের পুরাতন গ্রামীণফোন সিমটি আমার নামে নিবন্ধন হয়েছে। লাল-সবুজের মুক্ত পতাকার মুক্ত শুভেচ্ছা জানাই তাদের, যারা এই সিম ফেরত পেতে বিশেষ ভূমিকা পালন করেছেন।''

তিনি বলেন, ''আমার দোয়া ও আশীর্বাদ গ্রামীণফোনের মঈন, আরিফুর রহমান ও ওয়াহিদুজ্জামান সুজনের প্রতি। এরা বায়োমেট্রিক মেশিন নিয়ে শ্রুতি স্টুডিওতে এসেছিল। সর্বশেষ, হৃদয়ের অফুরন্ত ভালোবাসা পৃথক পৃথকভাবে তুলে দিলাম আমার সকল ফেসবুক বন্ধুদের হাতে। এই বিজয় তাদের।'' তিনি ধন্যবাদ দেন গণমাধ্যমকর্মীদের।

উল্লেখ্য, সরকারের নির্ধারিত ৩১ মের মধ্যে যারা সিম নিবন্ধন করেননি, তাদের সিমটি পূর্বঘোষণা অনুযায়ী ১ জুন থেকে বন্ধ করে দেওয়া হয়। আহমেদ ইমতিয়াজ বুলবুল সে সময় দেখেন তার সিম অন্যের নামে নিবন্ধন হয়ে গেছে। এ নিয়ে দেশের একাধিক গণমাধ্যম সংবাদ প্রকাশ করে। এরই পরিপ্রেক্ষিতে বুলবুলের সিম তার নামেই নিবন্ধন করা হয়।

বিডি-প্রতিদিন/এস আহমেদ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow