Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৫ জুন, ২০১৬ ২৩:৩৫
টেলিসিনে পুরস্কার পেলেন জয়া
অনলাইন ডেস্ক
টেলিসিনে পুরস্কার পেলেন জয়া

'রাজকাহিনী'- তে অভিনয়ের জন্য সেরা পার্শ্ব অভিনেত্রী হিসেবে টেলিসিনে পুরস্কার পেলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কলকাতার সৃজিত মুখার্জি পরিচালিত 'রাজকাহিনী' সিনেমায় কিছু সাহসি ডায়লগ দিয়ে ব্যাপক সমালোচিত হয়েছিলেন জয়া।

এতে যৌনকর্মীর ভূমিকায় অভিনয় করেছেন এ অভিনেত্রী। এ চরিত্রে অভিনয়ের জন্যই তাকে এই পুরস্কার তুলে দিয়েছে কলকাতার টেলিসিনে সোসাইটি।

বাংলা চলচ্চিত্র ও বাংলা টেলিভিশন অনুষ্ঠানের স্বীকৃতিস্বরূপ এবার বসেছিল টেলিসিনে অ্যাওয়ার্ডসের ১৬তম আসর। পশ্চিমবঙ্গ সরকারের আওতাভুক্ত কলকাতার অলাভজনক সংগঠন টেলিসিনে সোসাইটি এই পুরস্কার প্রদান করে থাকে।

কলকাতার অভিনেতা রুদ্র 'কাটমুন্ডু' সিনেমার জন্য এ পুরস্কার পেয়েছেন। পুরস্কার গ্রহণের পর মঞ্চের পেছনে একসঙ্গে ছবি তোলেন জয়া ও রুদ্রনীল ঘোষ। এ ছবিটি রুদ্র তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন।

জয়া ছাড়াও বাংলাদেশ থেকে এ পুরস্কার পেয়েছেন 'নেকাব্বরের মহাপ্রয়াণ' চলচ্চিত্রের পরিচালক মাসুদ পথিক। তিনি সার্ক ফিল্ম ফেস্টে থাকায় তার পক্ষ থেকে এই পুরস্কার গ্রহণ করেছেন চলচ্চিত্র পরিচালক হাসিবুর রেজা কল্লোল। এছাড়াও পুরস্কার পেয়েছেন সংগীত শিল্পী শাহরিয়ার রাফাত ও জুয়েল মোরশেদ।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow