Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ জুন, ২০১৬ ১১:৪৮
'সত্যিই' মা হচ্ছেন কারিনা
অনলাইন ডেস্ক
'সত্যিই' মা হচ্ছেন কারিনা

বলিউডজুড়ে গত কয়েকদিন ধরেই জোর গুঞ্জন শোনা যাচ্ছে যে, বলিউড অভিনেত্রী ও নবাব পরিবারের পুত্রবধূ কারিনা কাপুর খান গর্ভবতী। তিনি নাকি শিগগিরই খানদানে একজন নতুন অতিথি নিয়ে আসছেন।

তবে এ সংক্রান্ত খবর বা গুজবের বিষয়ে এখন পর্যন্ত কারিনা বা সাইফের কেউই কোনো মন্তব্য করেননি। যদিও কারিনার বাবা রনধীর কাপুর তার মেয়ের মা হওয়ার ব্যাপারে আশাবাদী বলে সম্প্রতি এক অনুষ্ঠানে জানিয়েছেন। যাহোক, সম্প্রতি ইউনিসেফের আয়োজনে সম্প্রতি একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন 'বলিউড বেগম' কারিনা। অনুষ্ঠানের কিছু ঘটনাপ্রবাহ কারিনা যে গর্ভবতী এ সংক্রান্ত খবর বা গুজবকেই শক্তিশালী করেছে। পুরো অনুষ্ঠানেই এই অভিনেত্রী নিজের পেটে বাম হাত রেখেই এদিক-ওদিক নড়াচড়া করছিলেন। কোনোভাবেই পেট থেকে নাকি হাত সরাননি তিনি।

শুধু তাই নয়, আনারকলি পরিহিত কারিনা অনুষ্ঠানস্থলে খুব ধীরেসুস্থে হেঁটেছেন ও নিজের চেয়ার থেকে খুব সাবধানে উঠে দাঁড়িয়েছেন। এমনকি অনুষ্ঠানে উপস্থিত অন্যান্য মেয়েদের সঙ্গে খেলা করার সময়ও তিনি নিজের অতিরিক্ত যত্ন নিয়েছেন ও নুইয়ে কিছু করতে অস্বীকৃতি জানিয়েছেন। সেইসঙ্গে চারদিকে যেভাবে নড়াচড়া করেছেন তা তিনি যে গর্ভবতী এরকম আভাস-ই দিচ্ছে। মোটকথা, অনুষ্ঠানে তার শরীরের ভাষা একজন গর্ভবতী নারীর মতোই মনে হয়েছে। খান পরিবারের জন্য তাহলে নিশ্চিতভাবেই কোনো ভালো সংবাদ অপেক্ষা করছে! খবর টাইমস নিউজ নেটওয়ার্কের


বিডি-প্রতিদিন/৬ জুন ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow