Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ জুন, ২০১৬ ১৯:১২
সিনেমায় নেইমার
অনলাইন ডেস্ক
সিনেমায় নেইমার

রুপালি জগতে ক্রীড়া তারকাদের বিচরণ আজকের নয়। এবার সেই খাতায় নাম লেখালেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। তাও বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন অভিনীত এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমায় দেখা যাবে এ ফুটবল সেনসেশনকে।

সম্প্রতি সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন নেইমার। ব্রাজিল দলের জার্সি গায়ে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত শতবার্ষিকী কোপাতে দেখা যাচ্ছে না নেইমারকে। তবে যুক্তরাষ্ট্রেই অবস্থান করছেন ব্রাজিলিয়ান তারকা। এই ফাঁকে প্রথম সিনেমায় অভিনয়ের কাজটা সেরে রাখছেন নেইমার।

২০১৭ সালের জানুয়ারিতে মুক্তি পাবে ছবিটি। নেইমারের সিনেমায় অভিনয়ের বিষয়টি জানিয়েছেন এক্সএক্সএক্স: দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমার অন্যতম প্রধান চরিত্র ভিন ডিজেল। নিজের ইন্সটাগ্রামে কটি ছবি দিয়ে ক্যাপশন হিসেবে লিখেছেন, ''অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি নেইমার তার প্রথমদিনের শুটিং শেষ করেছেন। সে খুবই ন্যাচারাল।''

অন্যদিকে নেইমারও তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে সিনেমায় অভিনয়ের বিষয়টি জানিয়েছেন। একটি ছবি পোস্ট করে ক্যাপশন হিসেবে তিনি লিখেছেন, ''এক্সএক্সএক্স সিনেমার সেটে খুবই উচ্ছ্বসিত।'' কিন্তু সিনেমায় তার চরিত্রটি কী তা বললে ভিন ডিজেল আমাকে মেরে ফেলবে।

দীপিকা পাড়ুকোন, ভিন ডিজেল এবং নেইমার ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা স্যামুয়েল জ্যাকসন, ডোনি ইয়েন এবং রুবি রোজ।

ফুটবল মাঠের পর এইবার পর্দায় নেইমার কেমন চমক দেখান এখন তাই দেখার অপেক্ষায় নেইমার ভক্তরা।


বিডি-প্রতিদিন/এস আহমেদ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
up-arrow