Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ জুন, ২০১৬ ১১:৫৯
এক বিজ্ঞাপনে ৮ কোটি পারিশ্রমিক দীপিকার
অনলাইন ডেস্ক
এক বিজ্ঞাপনে ৮ কোটি পারিশ্রমিক দীপিকার

বেশ কয়েক দিন আগে বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার এক মাসে একশ কোটি রুপির বিজ্ঞাপনে চুক্তিভূক্ত হওয়ার কথা শোনা গিয়েছিল। কিন্তু ভারতীয় মিডিয়ায় উল্লেখ করা হয়নি কোন বিজ্ঞাপনে তিনি কত অর্থ পাচ্ছেন।

তবে এক বিজ্ঞাপনে ৮ কোটি রুপি পাওয়ার দাবি করে আলোচনায় এসেছেন বলিউডের আরেক অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। যদিও বলিউডের এই অভিনেত্রীরও হলিউডে অভিষেক হয়েছে। তারপরও এখন পর্যন্ত যা হিসাব তাতে বিজ্ঞাপনে ৮ কোটি রুপি পারিশ্রমিক পান এমন নায়ক বলিউডে থাকলেও নায়িকা খুঁজে পাওয়া যায়নি।

'টাটা সিয়া এয়ারলাইনস লিমিটেড' নামের সম্প্রতি একটি এয়ালাইন কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন দীপিকা। আর এই কোম্পানির বিজ্ঞাপনের পারিশ্রমিক হিসেবে ৮ কোটি রুপি দাবি করেছেন নায়িকা। দীপিকা সাধারণত যেকোনো প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য ১-৫ কোটি টাকা পারিশ্রমিক নেন।

বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির মধ্যে শুধুমাত্র শাহরুখ খান, আমির খান ও রণবীর কাপুর ব্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলে ৮ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। তবে দীপিকার পারিশ্রমিক এতোটা বেড়ে যাওয়ায় ওই এয়ারলাইন কোম্পানীর কর্তৃপক্ষ ইতোমধ্যেই এই বিষয়ে আলোচনা বন্ধ করেছেন। আনুষ্ঠানিকভাবেও তারা কোনো ঘোষণা দেননি।

সূত্র: ডিএনএ ইন্ডিয়া

বিডি-প্রতিদিন/০৯ জুন, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow