Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ জুন, ২০১৬ ১৮:২৪
মুম্বাইতে মধুচক্র চালানোর অভিযোগে অভিনেত্রী আটক!
দীপক দেবনাথ, কলকাতা
মুম্বাইতে মধুচক্র চালানোর অভিযোগে অভিনেত্রী আটক!

হাই প্রোফাইল সেক্স র‌্যাকেট চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে আটক করা হল ভারতের বেসরকারি টেলিভিশন চ্যানেলের ‘সাবধান ইন্ডিয়া’ প্রোগ্রামের এক অভিনেত্রীসহ আরেক মডেলকে। আটক করা হয় সায়রা ও আশরাফ ওরফে আমন নামে এই মধুচক্রের সাথে জড়িত অন্য দুই ব্যক্তিকেও।

তবে তদন্তের স্বার্থে ওই দুই অভিনেত্রীর নাম প্রকাশ করেনি পুলিশ।

বেশ কিছুদিন থেকেই পুলিশের কাছে অভিযোগ আসছিল কিন্তু কোন সন্ধানই পাওয়া যাচ্ছিল না। অবশেষে খদ্দের সেজে মুম্বাইয়ের গোরেগাঁও এলাকার একটি আবাসন থেকে বুধবার রাতের দিকে হাতেনাতে ধরা হয় 'সাবধান ইন্ডিয়া' প্রোগ্রামের অপরাধমূলক একটি শো’এর এক মারাঠি অভিনেত্রীকে। সাথে আরও এক মডেলকেও আটক করে পুলিশ। পুলিশি জিজ্ঞাসাবাদে এই মধুচক্রের কথা আমন স্বীকার করেছে বলেও পুলিশ জানিয়েছে।  

পুলিশ সূত্রে খবর অর্ধনগ্ন অবস্থায় 'সাবধান ইন্ডিয়া' প্রোগ্রামের ওই অভিনেত্রীকে ফ্ল্যাট থেকে আটক করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।  

গোরেগাঁও ফিল্ম সিটির নিকটবর্তী এইট ফ্ল্যাটেই রমরমিয়ে চলতো সেক্স র‌্যাকেটের কারবার। ওই অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টকে হাতিয়ার করেই খদ্দের জোগাড় করতেন। জানা গেছে খদ্দের রাজি হলে তার কাজ শুরু করা হত। ৫০ হাজার থেকে ১ লাখ রুপির বিনিময়ে চলতো হাই প্রোফাইল মধুচক্র। ওই অভিনেত্রীর খদ্দেরদের মধ্যে কর্পোরেজ জগতের বেশ কিছু নামীদামী মানুষও রয়েছেন বলে খবর।


 
বিডি-প্রতিদিন/ ০৯ জুন, ২০১৬/ আফরোজ 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow