Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১০ জুন, ২০১৬ ২১:২৩
চার্চের বিরুদ্ধে ক্ষোভ প্রিয়াঙ্কার
অনলাইন ডেস্ক
চার্চের বিরুদ্ধে ক্ষোভ প্রিয়াঙ্কার

মৃত্যুর আগে প্রিয়াঙ্কা চোপড়ার দিদার অন্তিম ইচ্ছা ছিল যেন কুমারাকোমের চার্চে তাদের পারিবারিক সমাধিস্থলেই শায়িত রাখা হয় তাকে। কিন্তু শেষ ইচ্ছা পূরণ হল না তার। হিন্দুকে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার দিদা মেরি জন। তাই প্রিয়াঙ্কার দিদাকে সমাধিস্থ করার অনুমতি দেয়নি কেরালার কুমারাকোমের চার্চ।

কুমারাকোম চার্চেই খ্রিস্টধর্মে দীক্ষা হয়েছিল মেরি জন আঘৌরি। মেরি জনের মৃত্যুর পর তার ইচ্ছাপূরণে কুমারকোমে আত্মীয়স্বজনদের এ ব্যাপারে ব্যবস্থা নিতে বলা হয়। তারা চার্চের সঙ্গে যোগাযোগ করলে, জরুরি বৈঠকে বসে সেখানকার কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেয়, মেরি জন নিজের ধর্মের বাইরে বিয়ে করেছেন। তাছাড়া চার্চের সঙ্গে তার তেমন যোগাযোগও ছিল না। তাই তাকে ওখানে সমাধিস্থ করা যাবে না। তাই কেরালার কুমারাকোম পেরিশ কর্তৃপক্ষ প্রিয়ঙ্কার দিদাকে সমাধিস্থ করতে না দেওয়ায় শেষ পর্যন্ত তাকে অন্য সমাধিস্থলে চিরনিদ্রায় শায়িত রাখা হয়।

চার্চের এমন সিদ্ধান্তে দুঃখ পেয়েছেন নায়িকা। প্রিয়াঙ্কার কথায়, 'চার্চের এহেন আচরণ ভয়ঙ্কর ব্যাপার। তবে আমাদের এ নিয়ে বেশি ক্ষোভ থাকা উচিত নয়। বরং পরিবারের একজনকে হারালাম, এটাই ভাবা উচিত'।

বিডি-প্রতিদিন/ ১০ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow