Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ জুন, ২০১৬ ১২:০৮
হাইকোর্টের নির্দেশ সোমবার
একটি দৃশ্য বাদ দিতে রাজি 'উড়তা পাঞ্জাব'র নির্মাতারা
অনলাইন ডেস্ক
একটি দৃশ্য বাদ দিতে রাজি 'উড়তা পাঞ্জাব'র নির্মাতারা

সেন্সরের কাঁচির নিচে পড়ে রীতিমতো জেরবার অবস্থা 'উড়তা পাঞ্জাব'-এর। কিন্তু মাত্র একটি দৃশ্য ছাড়তে রাজি ছবির নির্মাতারা।

সেটি হলো: একটি দৃশ্যে ভিড়ের সামনে চরিত্রকে মূত্রত্যাগ করতে দেখা যায় — সেন্সর বোর্ড আপত্তি তোলে এই দৃশ্য নিয়ে। আদালত বলেছেন, এটা বাদ দিতে হবে। আর তা জানার পরে ওই দৃশ্য বাদ দিতে এবং বিজ্ঞপ্তি দিতে আপত্তি নেই ছবি নির্মাতা ও প্রযোজকদের আইনজীবী রবি কদম।

এদিকে, 'উড়তা পাঞ্জাব' ছবির ওপর সেন্সর বোর্ডের আরোপিত শর্তাবলীর বিষয়ে বোম্বে হাইকোর্ট আগামী ১৩ জুন রায় দেবেন। ছবিটির নামের পাঞ্জাবসহ এর কিছু দৃশ্য নিয়ে আপত্তি তুলে ১৩টি পরিবর্তনের সুপারিশ করে দেশটির কেন্দ্রীয় ফিল্ম সার্টিফিকেশন বোর্ড সিবিএফসি। মুভিটির নির্মাতা বিকাশ বাহল সিবিএফসির সুপারিশকৃত ১৩টি পরিবর্তনের বিষয়ে আপত্তি জানিয়ে বোম্বে হাইকোর্টে আবেদন করেন। কোর্টটি উভয়পক্ষের শুনানি শেষে ওইদিন রায় ঘোষণার দিন ধার্য্য করেন।  

উল্লেখ্য, 'উড়তা পাঞ্জাব' আগামী ১৭ জুন মুক্তির কথা রয়েছে। শহীদ কাপুর ও কারিনা কাপুর ছাড়াও এতে আরও অভিনয় করেছেন অালিয়া ভাট ও দিলজিত দোসাঞ্জ। যদিও আদালতের নির্দেশের পরই বোঝা যাবে এদিন ছবিটি মুক্তি পাবে কিনা।  

 

বিডি-প্রতিদিন/ ১১ জুন, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow