Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১২ জুন, ২০১৬ ১৩:২০
ঢাকার ছবিতে রাখি সাওয়ান্ত
শোবিজ প্রতিবেদক
ঢাকার ছবিতে রাখি সাওয়ান্ত

বাংলাদেশি রাখি সাওয়ান্ত ভক্তদের জন্য সুখবর। বলিউডের এই হট গার্ল এবার ঢালিউডে নাও ভেড়াচ্ছেন। মানে ঢাকার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। তাও আবার আইটেম কন্যা হিসেবে। আর তাকে ঢাকার ছবিতে যুক্ত করার ব্যাপারটি সাধন করলেন তরুণ নির্মাতা অনন্য মামুন। তার আপকামিং 'আমি তোমার হতে চাই' ছবিতেই রাখিকে দেখা যাবে।

নির্মাতা অনন্য মামুন জানান, আগামী ২০ জুন ঢাকা আসবেন রাখি সাওয়ান্ত। 'প্রেম একটা ডিজিটাল ধাক্কা' শিরোনামের গানটির সঙ্গে পারফর্ম করবেন এই বলিউড হট গার্ল। গানটিতে কণ্ঠ দিয়েছেন ফোক গানের সম্রাজ্ঞী মমতাজ। আর গানটির কথা লিখেছেন এবং সঙ্গীত পরিচালনা করেছেন শফিক তুহিন।

নির্মাতা আরও জানান, ইতিমধ্যে রাখি সাওয়ান্ত ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তার কথায় রাখিকে যখন এ ছবির জন্য প্রস্তাব দেওয়া হয়, তখন তিনি বাংলাদেশের ছবির কথা শুনে বেশ আগ্রহী হয়ে ওঠেন। রাখি বলেন, বলিউড অভিনয় শিল্পী জয়া বচ্চন, জয়া প্রদা, আয়শা জুলখা, রাজেশ খান্না, মিঠুন চক্রবর্তীসহ অনেক বড় মাপের তারকা বাংলাদেশের ছবিতে অভিনয় করেছেন। তাছাড়া দু'দেশের মধ্যে ভ্রাতৃপ্রতিম সম্পর্কও রয়েছে। মানে বংলাদেশ আমাদের নিজেদেরই দেশ। তাই বন্ধুপ্রতিম দেশের ছবিতে কাজ করতে পারাটা আসলেই খুব সুখের ব্যাপার। এই সুখ থেকে বঞ্চিত হতে চাই না।

লাইট টেকনোলজি প্রযোজিত 'আমি তোমার হতে চাই' ছবির মূখ্য দুটি চরিত্রে অভিনয় করবেন বিদ্যা সিনহা মিম ও বাপ্পি। ছবির গল্প লিখেছেন দিলিয়ান বিপ্লব। সংলাপ তৈরি করেছেন অনন্য মামুন ও সমশ্বের অলি। রোমান্টিকও পারিবারিক গল্পের এই ছবির শুটিং শুরু হবে আগামী ১৫ জুন থেকে ঢাকায়।

বিডি-প্রতিদিন/১২ জুন, ২০১৬/মাহবুব




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow