Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ জুন, ২০১৬ ১২:২০
বিচ্ছেদ হতে না হতেই বিয়ের ঘোষণা!
অনলাইন ডেস্ক
বিচ্ছেদ হতে না হতেই বিয়ের ঘোষণা!
২০০৩ সালের ২৯ সেপ্টেম্বর কারিশমা-সঞ্জয়ের বিয়ের দিন

১৩ বছরের সংসারটি ভেঙে গেল গত ১৩ জুন। আনুষ্ঠানিকভাবে বৈব‍াহিক জীবনের ইতি টেনেছেন বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর ও তার স্বামী সঞ্জয় কাপুর।

ঠিক এই দিনটারই যেন অপেক্ষায় ছিলেন সঞ্জয়। বিচ্ছেদের দু'দিন না যেতেই ফের বিয়ের ঘোষণা দিলেন কারিশমার প্রাক্তন স্বামী। প্রিয়া সাচদেবের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন সঞ্জয়।

তবে শিল্পপতির স্ত্রী প্রিয়া সাচদেব এখনও স্বামীর ঘরেই আছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। এমনকি সঞ্জয়ের সঙ্গে দীর্ঘদিন প্রেম করে আসলেও বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন কিনা সে ব্যাপারে তার কোন মন্তব্য এখনও পাওয়া যায়নি।

বিচ্ছেদের পর কারিশমা বলেন, সঞ্জয়ের সঙ্গে বিয়ের পর থেকেই নানারকম মানসিক অত্যাচারের মধ্যে থাকতে হতো তাকে। একটা সময়ে স্বামীর সঙ্গে প্রিয়া সাচদেবের গোপন সম্পর্কের কথাও জানতে পারেন। জীবন নিয়ে হতাশ হয়ে পড়েছিলেন দুই সন্তানের মা কারিশমা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিশমার এক বন্ধু প্রিয়া ও সঞ্জয়ের ব্যাপারে বলেন, ''সঞ্জয়, প্রিয়া ও প্রিয়ার মেয়ে প্রায়ই ছুটি কাটানোর জন্য বাইরে যেতেন। প্রিয়া তাদের ছবিগুলো ইনস্টাগ্রামে শেয়ার করতো। সেই ছবিগুলো দেখে কারিশমা খুব লজ্জা ও কষ্ট পেতো। ও (কারিশমা কাপুর) নিজেকে সম্মান করতে জানে এবং সেজন্যই সে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে। ''

কারিশমার বন্ধু আরও বলেন, ''প্রিয়া সাচদেবের স্বামী বিক্রম চাটওয়াল একজন হোটেল মালিক ও বিখ্যাত শিল্পপতি। এখনও তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। ''

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow