Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১ অক্টোবর, ২০১৬

প্রকাশ : ১৬ জুন, ২০১৬ ১৪:৪৮
বিচ্ছেদের পরপরই সুইফটের নতুন প্রেম
অনলাইন ডেস্ক
বিচ্ছেদের পরপরই সুইফটের নতুন প্রেম

'যার মন বড় যতো, সে ভালবাসে ততো'! তাই তো একের মধ্যে সীমাবদ্ধ থাকতে নারাজ রুপালি জগতের মানুষেরা। বিশেষ করে পাশ্চাত্যের সেলিব্রেটিদের মধ্যে আপোসের মাধ্যমে কিছুদিন পরপর প্রেমিক-প্রেমিকা বদলানো যেন ভাত-মাছ। কয়েকদিন আগে সংগীত পরিচালক ও ডিজে কেলভিন হ্যারিসের সঙ্গে সম্পর্কের পাট চুকিয়ে ফেলেছেন সংগীত শিল্পী টেলর সুইফট। অনেকেই ধারণা করেছিলেন, মনের কষ্টে কিছুদিন বোধহয় নিঃসঙ্গ জীবনযাপন করবেন গায়িকা। এরমধ্যে সুযোগ বুঝে নায়িকার জীবনে এন্ট্রি নেওয়ার পরিকল্পনাও বোধহয় কেউ কেউ করে ফেলেছিলেন। কিন্তু সে গুড়ে বালি। এরই মধ্যে হলিউড অভিনেতা টম হিডেলস্টোনের সঙ্গে প্রেম শুরু করে দিয়েছেন মার্কিন এই গায়িকা।

সম্প্রতি টেলর ও টমের কিছু স্থিরচিত্র ইন্টারনেটে ঝড় তুলেছে। যেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের পাড়ে বসে হাতে হাত রেখে একে অপরকে চুম্বন দিচ্ছেন তারা। এমনকি টম তার পরণের জ্যাকেট খুলে টেলরকে পরিয়ে দিয়েছেন।

গায়িকা (টেলর সুইফট) ও অভিনেতার (টম হিডেলস্টোন) এসব ছবি দেখার পর চারদিকে আলোচনা শুরু হয়েছে। কারণ, বিচ্ছেদ না হতে হতেই নতুন সম্পর্কের দিকে এগিয়ে গেছেন ২৬ বছর বয়সী এই গায়িকা। এ জন্য টুইটারে অনেকেই নানা রকম মন্তব্য করেছেন। কেউ কেউ বলছেন, টমের সঙ্গে বোধহয় সুইফটের আগে থেকেই গোপন সম্পর্ক ছিল। এজন্যও কেলভিনের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। হয়ত এটা ইচ্ছাকৃত। অ্যাট নামে একজন লিখেছেন, 'কেলভিনের সঙ্গে বিচ্ছেদের দুই সপ্তাহ হলো না। এর মাঝে আবার সম্পর্কে জড়িয়ে গেলো সুইফট।'  চানটেলে নামে একজন লিখেছেন, ''আমি আমার ওয়াই-ফাই নাম পরিবর্তন করে টেলর সুইফট রাখবো, তাহলে হয়তো এটি দ্রুত কাজ করবে।''

বিডি-প্রতিদিন/এস আহমেদ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow