Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ জুন, ২০১৬ ১৫:৩৬
জামিন পেলেন মাহির 'কথিত স্বামী' শাওন
অনলাইন ডেস্ক
জামিন পেলেন মাহির 'কথিত স্বামী' শাওন

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে চিত্রনায়িকা শারমিন আক্তার নিপার (মাহিয়া মাহি) দায়ের করা মামলায় তার 'কথিত স্বামী' শাহরিয়ার ইসলাম শাওনকে জামিন দিয়েছেন ট্রাইব্যুনাল। বৃহস্পতিবার(১৬ জুন) বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক কে এম সামছুল আলম এক লক্ষ টাকা মুচলেখায় তার জামিন মঞ্জুর করেন।

এ দিন ট্রাইব্যুনালে শাওনের জামিন আবেদন করেন তার আইনজীবী বেলাল হোসেন।

জামিন শুনানিতে তিনি বলেন, মাহির সাথে শাওনের এক বছর আগে বিয়ে হয়। মাহি তার বিয়ের তথ্য গোপন করে অন্যত্র বিয়ে করেন। এতে তিনি আইনগত অপরাধ করেছেন। আইনজীবী আরো বলেন, এসব চিত্রনায়িকার এক বা একাধিক বিয়ে হওয়া অস্বাভাবিক নয়। মাহি তার প্রথম স্বামীকে তালাক না দিয়ে অন্যত্র বিয়ে করে আইনগত অপরাধ করেছেন। তাই সবদিকে বিবেচনা করে শাওনকে জামিন দেওয়া হোক।

গত ২৮ মে শাওনকে গ্রেফতার করে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে শাওন জানান, মাহির সঙ্গে তার পরিচয় স্কুলজীবন থেকে। তারা উত্তরায় একই স্কুলে লেখাপড়া করেছেন। মাহির সঙ্গে তার প্রেম ছিল বলেও দাবি করেন শাওন। তিনি আদালতে মাহির সঙ্গে বিয়ের কাবিননামাও দাখিল করেন।

৩১ মে দুই দিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে ফের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক সোহরাব মিয়া। আদালত তার রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২৭ মে চিত্রনায়িকা মহিয়া মাহি রাজধানীর উত্তরা পশ্চিম থানায় হাজির হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে শাহরিয়ার ইসলাম শাওনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। তিনি মামলার এজাহারে উল্লেখ করেন, আমার পূর্ব পরিচিত (বন্ধু)শাহরিয়ার ইসলাম শাওন তার কাছে থাকা আমাদের কিছু অন্তরঙ্গ স্থিরচিত্র কয়েকটি আনলাইন ও ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন। এ বিষয় তার সাথে তার বন্ধু হাসান, আল আমিন, খালাতো ভাই রেজওয়ান জড়িত রয়েছে বলে আমার ধারণা। গত ২৫ মে আমার অন্যত্র বিবাহ হয়। আমাদের দাম্পত্য সম্পর্ক নষ্ট করার জন্য এবং সামাজিকভাবে হেয় করার জন্য এ সব কাজ করেছেন শাওন।


বিডি-প্রতিদিন/এস আহমেদ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow