Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ জুন, ২০১৬ ১৬:২৬
এবার নিরব-মম জুটি
অনলাইন ডেস্ক
এবার নিরব-মম জুটি

নাটকে জুটি হয়ে কাজ করলেও বড় পর্দায় কখনো একসঙ্গে কাজ করা হয়নি নিরব-মম’র। তাই এবার বড় পর্দায় হাজির হচ্ছেন তারা।

হালের জনপ্রিয় এই দুই তারকা প্রথমবারের মতো জুটি বেঁধেছেন চলচ্চিত্রে। সম্প্রতি তারা চুক্তিবদ্ধ হয়েছেন ‘আমি শুধু তোর হবো’ নামের একটি ছবিতে। তরুণ নির্মাতা রফিক শিকদারের পরিচালনায় এটি প্রযোজনা করছেন ‘গেম’ খ্যাত প্রযোজক আবদুল মজিদ মিলটন।

২০০৬ সালে ‘অন্যরকম ভালোবাসা’ নামের একটি নাটকে একসঙ্গে অভিনয় করেছিলেন এই দুই তারকা। সেটি ছিল নিরবের ক্যারিয়ারের প্রথম নাটক। এরপর আর তাদের রসায়ন দেখা যায়নি পর্দায়। দশ বছর পর আবারও জুটি বাঁধলেন তারা। অবশেষে দুই তারকার প্রত্যাবর্তন হলো বড় পর্দার জুটি হয়ে।  

এ প্রসঙ্গে নিরব বলেন, মম আমার অনেক দিনের পরিচিত। ছোট পর্দায় তার সঙ্গে কাজ করলেও বড় পর্দায় এবারই প্রথম জুটি বেঁধেছি। আশা করছি দর্শকদের মন জয় করতে পারবো। এদিকে মম বলেন, নিরব আমার খুব ভালো বন্ধু। আমাদের মধ্যে বোঝাপড়াও দারুণ। আশা করছি নিরবের সঙ্গে আমার স্ক্রিন কেমিস্ট্রি পছন্দ করবেন দর্শক।

ছবিটির দৃশ্যধারণ শুরু হবে আগামী ১ আগস্ট। বেশিরভাগ কাজ হবে পাবনার বিভিন্ন স্থানে। এ প্রসঙ্গে নির্মাতা রফিক শিকদার বলেন, চলতি মাসেই এ ছবির মহরত অনুষ্ঠিত হবে। ছবির গল্পটা রোমান্টিক। চিত্রনাট্য আমার নিজেরই লেখা। গানগুলোও হবে শ্রুতিমধুর এবং সময়ের সেরা শিল্পীদের কণ্ঠে। সবমিলিয়ে ভালো একটি ছবি দর্শকদের উপহার দেয়ার প্রস্তুতি নিয়েই মাঠে নামছি।

এদিকে, 'আমি শুধু তোর হবো' ছবিতে নিরব-মম ছাড়াও থাকবেন কলকাতার আরো এক নায়িকা। তবে সেই নায়িকার নাম আপাতত প্রকাশ করতে চাননি ছবির এই নির্মাতা।  


বিডি প্রতিদিন/১৮ জুন ২০১৬/হিমেল-০৩

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow