Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১ অক্টোবর, ২০১৬

প্রকাশ : ২১ জুন, ২০১৬ ১৩:২০
অ্যাকশন নয়, ইচ্ছে করছে রোমান্টিক দৃশ্যে টেক দিতে
অনলাইন প্রতিবেদক:
অ্যাকশন নয়, ইচ্ছে করছে রোমান্টিক দৃশ্যে টেক দিতে

'প্রকৃতি কতটা নির্মল হতে পারে তা চারিদিকে তাকালেই অবলোকন করতে পারছি। পাহাড়ের কোলে মিতালি গড়ছে সাদা মেঘ। এ রকম পরিবেশে অ্যাকশনধর্মী শর্ট নয় ইচ্ছে করছে রোমান্টিক কোনো টেক নিতে।' বাংলাদেশ প্রতিদিনের সঙ্গে দার্জিলিং থেকে মুঠোফোনে এমনভাবে নিজের অভিব্যক্তি প্রকাশ করলেন পরীমণি।

গত রবিবার কলকাতা থেকে শিলিগুঁড়ি হয়ে দার্জিলিং পৌঁছেছেন জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত 'রক্ত' ছবির গোটা ইউনিট। ওপার বাংলার এসকে মুভিজের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে এ ছবিটি। 

সপ্তাহ খানেক কলকাতায় শুটিংয়ের পর বর্তমানে রক্ত টিম অবস্থান করছেন কলিম্পং শহরে। আজ দুপুরের পর শুটিং হবে বেশ কয়েকটি দৃশ্যের, যেখানে পাহাড়ী রাস্তায় এলোমেলো পথে গাড়ি চালাতে হবে পরীমণিকে। 

এরকম রাস্তায় গাড়ী চালানো সত্যিই কষ্টকর ব্যাপার, সেই সঙ্গে ঝুঁকি তো রয়েছেই। এ প্রসঙ্গে জানতে চাইলে বাংলাদেশ প্রতিদিনকে পরীমণি বলেন, 'প্রোডাকশন থেকে বলা হয়েছিল যদি রাজি না থাকি তাহলে ডামি দিয়ে এই দৃশ্যগুলো টেক হতে পারে। কিন্তু তাতে রাজি হইনি। এ দৃশ্যে আমি নিজেই টেক দিব। আরেকটি বিষয় না বললেই নয়, এখানে অটোগিয়ারের কোনো গাড়ী নেই। সবগুলোই ম্যানুয়াল গিয়ার, যেটা আমি কখনও চালাইনি। তাই গতকাল বিকেলে ঘন্টা দুয়েক ম্যানুয়াল গিয়ারে প্রাকটিস করেছি। আশা করি শুটিংটাও ভালো ভাবে সম্পন্ন করতে পারব।'

উল্লেখ্য, জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে প্রথমবারের মতো কাজ করছেন হালের আলোচিত এই অভিনেত্রী।

বিডি প্রতিদিন/২১ জুন ২০১৬/হিমেল-১৩




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow