Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ২২ জুন, ২০১৬ ২০:০৩
ক্যারিয়ারে প্রথম উডি অ্যালেনের মুভিতে কেট উইন্সলেট
অনলাইন ডেস্ক
ক্যারিয়ারে প্রথম উডি অ্যালেনের মুভিতে কেট উইন্সলেট

দুই দশকের অধিক চলচ্চিত্র ক্যারিয়ারে এই প্রথম হলিউডের বিখ্যাত চলচ্চিত্র পরিচালক উডি অ্যালেনের কোনো মুভিতে কাজ করতে যাচ্ছেন অভিনেত্রী কেউ উইন্সলেট। মুভিটির গল্প লিখেছেন ও এটি পরিচালনা করবেন বিখ্যাত এ চলচ্চিত্র পরিচালক। তবে মুভিটির গল্প কী এ নিয়ে বেশ সতর্কতা অবলম্বন করা হচ্ছে। এ নিয়ে কেউ মুখ খুলছেন না বলে সেলিব্রেটিবিষয়ক ওয়েবসাইট 'ভ্যারাইটি' তাদের এক প্রতিবেদনে জানায়।

মার্কিন মোবাইল জায়ান্ট অ্যাপলের প্রতিষ্ঠাতা প্রয়াত স্টিভ জবস'র জীবনীভিত্তিক মুভি 'স্টিভ জবস'এ জোয়ান্না হফম্যানের চরিত্রে অভিনয় করেছেন টাইটানিক'খ্যাত অভিনেত্রী কেউ উইন্সলেট। জোয়ান্না ছিলেন স্টিভ জবসের সহকর্মী ও ঘনিষ্ঠ বন্ধু। মুভিটি অস্কার মনোনয়ন পেয়েছিল। এছাড়া কেট 'কোল্যাটারাল বিউটি' নামে একটি মুভির শুটিং সম্প্রতি শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন উইল স্মিথ। সেইসঙ্গে 'দ্য মাউন্টেন বিটুইন আস' নামে একটি মুভির প্রডাকশন শুরু করেছেন তিনি। এতে তার সহ-অভিনেতা হিসেবে আছেন ইদ্রিস এলবা।

এদিকে, উডি অ্যালেন চলতি বছর কান চলচ্চিত্র উৎসবে তার সর্বশেষ মুভি 'ক্যাফে সোসাইটি' প্রদর্শন করেছেন। এতে অভিনয় করেছেন জেসসে আইজেনবার্গ ও ক্রিস্টেন স্টুয়ার্ট। খবর ইন্ডিয়া টুডে'র 

বিডি-প্রতিদিন/২২ জুন ২০১৬/শরীফ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow